নতুন খবররাজনীতি

প্রিয়াঙ্কা গান্ধী দেননি বাড়ির ভাড়া! কংগ্রেস কার্যালয়ে ঝুলিয়ে দেওয়া হলো তালা

কংগ্রেস নেতা নেত্রীদের কর্মকাণ্ড মাঝেমধ্যে দেশবাসীকে হতবাক করে। এখন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধীকে কেন্দ্র করে নতুন কাণ্ড সামনে এসেছে যা কংগ্রেসকে রীতিমতো অস্বস্তিতে ফেলেছে। আসলে গোরক্ষপুর জেলা কংগ্রেস কমিটি কার্যালয়ে তালা লাগিয়ে দেওয়া হয়েছে। এরপর উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের তথ্য উপদেষ্টা শালভ মণি ত্রিপাঠি প্রিয়াঙ্কা ভাদ্রাকে টার্গেট করে টুইট করেছেন।

উনি টুইটারে লিখেছেন, “গোরক্ষপুরের বৃদ্ধ রাজমন রায় এর ঘরভারার তাকা দয়া করেন দিয়ে দিদবন। এভাভে কারোর টাকা আত্মসাৎ করা ঠিক নয়।” নৈতিকটা বলে কিছু জিনিস থাকে এমন বলে তিনি একটা ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে কংগ্রেস জেলা কমিটির কার্যালয় দেখা যাচ্ছে। জাড় দরজায় তালা ঝোলানো রয়েছে।

শালভ মণি ত্রিপাঠি কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে ট্যাগ করে লিখেছেন, ” রাহুলজি গোরক্ষপুরের রাজমন রায়ের রাতের ঘুম উড়ে গেছে। কংগ্রেস এর সম্পত্তি দখল নিতি থেকে উনাকে বাঁচিয়ে নিন। অভ্যাসবশত উনার সম্পত্তি কবজা করবেন না, বাড়িভাড়া দিয়ে দিন।” উনি আরও বলেন, ২০১৯ লোকসভা নির্বাচনের সময় পুরদিলপুরে স্থিত কংগ্রেস কার্যালয়ে তালা লাগিয়ে দেওয়া হয়েছিল। এখনও অবধি সেখানের বাড়ি ভাড়া বাকি রয়েছে।

পুরদিলপুরে স্থিত কংগ্রেস কার্যালয়ের বাড়িভাড়া প্রসঙ্গে বাড়ির মালিক বলেন, সভাপতির সাথে কথা বলেছিলাম কিন্তু আমাকে বাড়ি ভাড়ার নামে লেবেনচুশ দেওয়া হয়েছে। বাড়িতে তালা লাগিয়ে দেওয়ার পর কংগ্রেসের কর্মীদের সাথে আমার কোনো আলোচনা হয়নি। কারণ তারা আমার সাথে কথা বলতে এখন লজ্জা পান। তবে আমি যদি বাড়ির ভাড়া না পাই তাহলে আমি আইনত ব্যবস্থা নেব।

Related Articles

Back to top button