নতুন খবরপশ্চিমবঙ্গ

নির্বাচনের মুখে বড় ধাক্কা তৃণমূলে, শতাধিক অনুগামীদের নিয়ে বিজেপিতে যোগ দিলেন বিদায়ী কাউন্সিলর

ব্যারাকপুরঃ ভোটের মুখে ফের ভাঙন শাসক দল তৃণমূলে। বুধবার বিজেপিতে যোগ দিলেন ব্যারাকপুর পুরসভার বিদায়ী কাউন্সিলর এবং ওনার স্বামী। এর পাশাপাশি তৃণমূল ছেড়ে শতাধিক কর্মী-সমর্থকও এদিন বিজেপিতে যোগ দেন। ব্যারাকপুর পুরসভার বিদায়ী কাউন্সিলর সুধা ঘোষ ওনার স্বামী প্রদীপ ঘোষের হাতে বিজেপির পতাকা তুলে দেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। বিজেপির সাংসদ অর্জুন সিং বলেন, আগামীদিনে আরও তৃণমূলে নেতা-কর্মী-সমর্থকরা বিজেপিতে যোগ দেবেন।

উল্লেখ্য, বেশ কিছুদিন ধরেই সুধা ঘোষের বিজেপি যোগের জল্পনা ছড়িয়েছিল। আর এবার সেই জল্পনার অবসান হল। যদিও, তৃণমূলের স্থানীয় নেতারা জানিয়েছেন যে, সুধা ঘোষ এবং ওনার স্বামী প্রদীপ ঘোষ অনেকদিন ধরেই তৃণমূলে থেকে বিজেপির হয়ে কাজ করছিল। আর তাঁরা দল ছেড়ে যাওয়ায় তৃণমূলে কোনও প্রভাব পড়বে না। আরেকদিকে, মঙ্গলবার তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন গঙ্গারামপুর টাউনের তৃণমূল সভাপতি তথা ১৭ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর অশোক বর্ধন।

কিছুদিন ধরেই ওনার বিজেপি যোগের জল্পনা বেড়েছিল। আর সেই জল্পনাকে সত্যি প্রমাণ করে এবার তিনি বিজেপিতে যোগ দিলেন। মঙ্গলবার দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরের বাসস্ট্যান্ড সংলগ্ন বিজেপির পার্টি অফিসের সামনে একটি সভার আয়োজন করেছিল গেরুয়া শিবির। আর সেই সভাতেই বালুরঘাটের বিজেপির সাংসদ সুকান্ত মজুমদার এবং গঙ্গারামপুরের বিজেপি প্রার্থী সত্যেন্দ্রনাথ রায়ের হাত ধরে তৃণমূল কাউন্সিলর অশোক বর্ধন বিজেপিতে যোগ দেন।

তবে শুধু অশোক বর্ধনই নন, মঙ্গলবার বিজেপিতে যোগ দেন তৃণমূলের হাজার দুয়েক কর্মী। বিজেপিতে যোগ দেওয়ার পর অশোকবাবু বলেন, তৃণমূলে থেকে কাজ করা যাচ্ছিল না। দল দুর্নীতিতে ভরে গেছে। আর নিজের ভাবমূর্তি বজায় রাখতেই আমি বিজেপিতে যোগ দিলাম। তিনি এও জানান যে, আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপির জয় নিশ্চিত করতে তিনি কোমর বেঁধে মাঠে নামবেন।

Related Articles

Back to top button