নতুন খবরভারতবর্ষ

বড়ো খবর: হায়দ্রাবাদ ধর্ষণকাণ্ডে অভিযুক্ত মহম্মদ পাশা ও তার ৩ সঙ্গীকে এনকাউন্টার করে মারলো পুলিশ!

হায়দ্রাবাদ () ধর্ষণকাণ্ডে দেশ জুড়ে জনতার আক্রোশ এর পর এখন একটা বড়ো খবর সামনে আসছে। প্রাপ্ত খবর অনুযায়ী ডঃ রেড্ডির ধর্ষণকান্ডের সাথে জড়িত ৪ জন অভিযুক্তকে গুলি করে এনকাউন্টার করা হয়েছে। জানা যাচ্ছে এক সিন রি ক্রিয়েট করার সময় অভিযুক্তরা পলায়ন করার চেষ্টা করেছিল। ঠিক সেই সময় পুলিশ অভিযুক্তদের গুলি করে মেরে ফেলে। ২৮ শে নভেম্বর মহম্মদ আরিফ পাশা তার ৪ সঙ্গীর সাথে পরিকল্পনা করে প্রিয়াঙ্কা রেড্ডির ধর্ষণ করে তাকে পুড়িয়ে মেরেছিল। যার পর দেশের মানুষের আক্রোশ চরম সীমায় পৌঁছে ছিল।

প্রিয়াঙ্কা রেড্ডির ধর্ষণকারীদের মধ্যে মহম্মদ আরিফ পাশা সাবালক ছিল। বাকি ৩ জন অভিযুক্ত নাবালক ছিল।  ৩ জনের কাল্পনিক নাম দেওয়া হয়েছিল। বাকি ৩ জনের নাম  নিয়েও বিতর্ক সৃষ্টি হয়েছিল। তবে এখন সব বিতর্কের অবসান হয়েছে। পুলিশ ৪ জন অভিযুক্তকেই গুলি করে মেরে ফেলেছে।

ব্যাঙ্গালোর হাইওয়ের কাছে পুলিশ ৪ জন অভিযুক্তকে নিয়ে গেছিল সিন রিক্রিয়েট করার জন্য। অর্থাৎ পুরো ঘটনাটি কিভাবে হয়েছে তা দেখার জন্য। এই সময় অভিযুক্তরা পলায়ন করার চেষ্টা করে। ঠিক সেই সময় পুলিশ তাদের এনকাউন্টার করে মেরে ফেলে। NH-44 এ যেখানে ডঃ রেড্ডির পুড়ে যাওয়া লাশ পাওয়া গেছিল। ঠিক সেখানেই ৪ অভিযুক্তকে এনকাউন্টার করে মেরে ফেলা হয়েছে।

NH-44 এর কালভাটের সামনেই পুরো ঘটনা কিভাবে হয়েছে তার উপর সিন রিক্রিয়েট করার জন্য ৪ জন অভিযুক্তকে নিয়ে গেছিল পুলিশ। এরপর সিন রিক্রিয়েট করার কাজ শুরু হলে মহম্মদ আরিফ পাশা ও তার ৩ সঙ্গী পুলিশের হাত থেকে বাঁচার জন্য দৌড়াতে শুরু করে। ঠিক সেই সময় পুলিশ গুলি চালিয়ে ৪ জনকে ওই স্থানেই মেরে ফেলে। এখন বিষয়টির উপর পুলিশ আইনি পর্যালোচনা করছে এবং তেলেঙ্গানা পুলিশের বড়ো আধিকারিকরা সেখানেই উপস্থিত রয়েছেন।

Back to top button
Close