নতুন খবরভারতবর্ষরাজনীতি

সাইকেল অ্যাক্সিডেন্টে, ষাঁড়ের হামলায় মরলে ৫ লক্ষ টাকা দেব! জনগণকে প্রতিশ্রুতি অখিলেশের

উন্নাওঃ উত্তরপ্রদেশের উন্নাওতে নির্বাচনী সভায় ভাষণ দিতে গিয়ে অখিলেশ যাদব ভোটারদের আকৃষ্ট করতে অনেক ঘোষণা করলেন। উন্নাওয়ের জিআইসি মাঠে অখিলেশ যাদব বলেন, সমাজবাদী পার্টির সরকার গঠিত হলে কানপুর থেকে উন্নাও পর্যন্ত মেট্রো চলবে। তিনি প্রতিশ্রুতি দেন যে, সমাজবাদী পার্টির সরকার ষাঁড়ের আক্রমণে যারা মারা গেছে তাদের ৫ লাখ টাকা দেবে, আর যারা সাইকেল দুর্ঘটনায় মারা গেছে তাদেরও ক্ষতিপূরণ হিসাবে ৫ লাখ টাকা দেওয়া হবে।

অখিলেশ যাদব বলেন, আরও একটি ভবিষ্যদ্বাণী শুনুন… ২০২২ সালে সমাজবাদী সরকার গঠন হতে চলেছে। উন্নাও থেকে বিপ্লব হবে এবং বাইশে পরিবর্তন হবে। অখিলেশ যাদব বলেন, পীযূষ জৈনের ডেরায় তল্লাশি চালিয়ে বিজেপি নিজেদেরই ব্যবসায়ীর উপর রেইড করাল। উনি বলেন, অফিসাররা পুষ্পরাজ জৈনের জায়গায় অভিযান চালাতে গিয়েছিল, কিন্তু পীযূষ জৈনের জায়গায় অভিযান চালায়।

অখিলেশ যাদব করোনার যুগের কথা স্মরণ করে বলেন, উন্নাওতে গঙ্গার তীরে কত মৃতদেহ ভেসে এসেছিল। এই সরকার জনগণকে কাঠও দিতে পারেনি। করোনার সময় মানুষ প্রাণ হারিয়েছে, এটাই বিজেপির ব্যর্থতা। তিনি বলেন, এ সরকারের পক্ষ থেকে ওষুধেরও ব্যবস্থা করা যাচ্ছে না। করোনা রোগের জন্য যদি কেউ দায়ী থাকে, তা হল বিজেপি।

যোগী সরকারকে আক্রমণ করে অখিলেশ যাদব বলেন, এই সরকার গরিবদের সঙ্গে প্রতারণা করার সরকার। কানপুর মেট্রো সম্পর্কে তিনি বলেন, কানপুর মেট্রো সমাজবাদীদের উপহার। মুরলি মনোহর যোশী জি, ভেঙ্কাইয়া নাইডু জিও এসেছিলেন অনুষ্ঠানে। তবে আমরা খুশি যে কানপুরের মানুষ মেট্রো ব্যবহার করবে। তিনি বলেন, বিদ্যুতের জন্য সাবস্টেশন, হাসপাতাল, রাস্তা আমরা দিয়েছিলাম।

Related Articles

Back to top button