Press "Enter" to skip to content

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের আরেকটি কুকীর্তি ফাঁস! উত্তাল গোটা দেশ

শেয়ার করুন -

নয়া দিল্লীঃ পাকিস্তানের (Pakistan) প্রধানমন্ত্রী ইমরান খান (Imran Khan) নিজের জীবন নিয়ে হামেশাই চর্চায় থাকেন। ওনার বিয়ে আর তালাক নিয়ে অনেক কাহিনীই চর্চায় এসেছিল। এবার পাকিস্তানের এক টিভি অ্যাঙ্কর ইমরান খানের বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছেন। হোস্ট আলী সেলিম দাবি করেছেন যে, ইমরান খান আমেরিকান ব্লগার সিন্থিয়া ডি রিচির (Cynthia Dawn Ritchie) সাথে সহবাস করতে চেয়েছিলেন। আপনাদের জানিয়ে দিই, সিন্থিয়া পাকিস্তানের প্রাক্তন স্বরাস্ত মন্ত্রী রেহমান মালিকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছেন।

টিভি হোস্ট আলী সেলিম অনুযায়ী, তিনি সিন্থিয়ার ঘুব ঘনিষ্ঠ ছিলেন আর তিনি সিন্থিয়ার সাথে রুমও শেয়ার করেছিলেন। আর সেই সময় সিন্থিয়া ওনাকে বলেছিলেন যে, পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান তাঁর সাথে সেক্স করতে চান। যদিও আলী সিন্থিয়ার সেই অভিযোগ খারিজ করে দিয়েছেন, যেখানে সিন্থিয়া বলেছিলেন যে রেহমান মালিক তাঁকে ধর্ষণ করেছে।

আপনাদের জানিয়ে দিই, সিন্থিয়া শুক্রবার ফেসবুক লাভ করেছিলেন আর সেই সময় তিনি অভিযোগ করেছিলেন যে, ২০১১ সালে পাকিস্তানের তৎকালীন স্বরাষ্ট্র মন্ত্রী রেহমান মালিক তাঁকে ধর্ষণ করেছিল। এমনকি সিন্থিয়া পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইউসুফ রাজা গিলানির বিরুদ্ধে যৌন অত্যাচারের অভিযোগ তুলেছেন।

সেই সময় বেনজির ভুট্টোর পাকিস্তান পিপলস পার্টি ক্ষমতায় ছিল। সিন্থিয়া জানান, সেই সময় তিনি এই ঘটনা পাকিস্তানে থাকা আমেরিকার দূতাবাসে করেছিলেন, কিন্তু এর বিরুদ্ধে কোন অ্যাকশন নেওয়া হয়েছিল না। যদিও প্রাক্তন প্রধানমন্ত্রী গিলানি সিন্থিয়ার অভিযোগ খারিজ করে দেন।

সিন্ধিয়া বড় পাকিস্তান প্রেমী। তিনি প্রায় ১০ বছর পাকিস্তানে আছেন। নিজেকে অ্যাডভেঞ্চারিস্ট এবং সিনেমা নির্দেশক হিসেবে দাবি করেন তিনি। পাকিস্তান পিপলস পার্টির নেতাদের সাথে ওনার খুব ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। কিন্তু পরে সেই সম্পর্কে ফাটল ধরে। উনি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে পাকিস্তানের পিপলস পার্টির নেতাদের বিতর্কিত ছবিও শেয়ার করেন।