আন্তর্জাতিকখেলানতুন খবর

পাকিস্তানের হারে প্রতিক্রিয়া দিয়ে ফাঁসলেন ইমরান খান, অপয়া বলে কটাক্ষ প্রাক্তন স্ত্রীর

নয়া দিল্লিঃ টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হারের পর পাকিস্তানি (Pakistan) টিমের তুমুল সমালোচনা হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় প্লেয়ারদের তুলোধোনা করা হচ্ছে। আর টিমের এই দুঃসময়ে ইমরান খান (Imran Khan) নিজে রক্ষাকর্তা হিসেবে সামনে এসেছেন। উনি জয়-পরাজয়কে খেলার অঙ্গ বলে প্লেয়ারদের পার্ফমেন্সকে সন্তোষজনক বলে আখ্যা দেন। যদিও, ইমরান খানের প্রাক্তন স্ত্রী পাকিস্তানের হারের জন্য ইমরান খানের জেদকে দায়ী করেছেন।

ইমরান খান ট্যুইট করে লেখেন, ‘বাবর আজম (Babar (Azam) আর তাঁর টিমের জন্যঃ আমি জানি আপনারা এখন কেমন বোধ করছেন, কারণ ক্রিকেটের ময়দানে এমন হারে হতাশার মুখোমুখি আমিও হয়েছিলাম। কিন্তু আপনারা যেমন ভাবে খেলেছেন, আর নিজেদের জয়ে বিনম্রতা প্রকাশ করেছে, সেটা নিয়ে আপনাদের গর্ব হওয়া উচিৎ। অস্ট্রেলিয়ার টিমকে শুভেচ্ছা।”

পাকিস্তানের পরাজয়ের পরেই ইমরান খানের প্রাক্তন স্ত্রী রেহম খান (Reham Khan) নিজের প্রাক্তন স্বামী ইমরান খানকে কটাক্ষ করেছেন। উনি লিখেছেন, ‘খান সাহেব, আমি বলেছিলাম ফাইনাল দেখার জেদ না ধরতে।” উল্লেখ্য, ইমরান খান সেমিফাইনাল ম্যাচের আগে বলেছিলেন যে, পাকিস্তান টিম যদি ফাইনালে পৌঁছে যায়, তাহলে তিনি ফাইনাল ম্যাচ দেখার জন্য মরু শহরে যেতে পারেন। আর এই নিয়ে ওনার প্রাক্তন স্ত্রী এটা বলার চেষ্টা করেছেন যে, ইমরান খানের জেদের কারণেই পাকিস্তান হেরে গিয়েছে।

রেহম খান একজন ব্রিটিশ-পাকিস্তানি জার্নালিস্ট। ইমরান খান আর রেহম খান ২০১৪ থেকে ২০১৫ পর্যন্ত স্বামী-স্ত্রী ছিলেন। এরপর ইমরান খান রেহমকে তালা দিয়ে দেন এবং কিছুদিন পরেই তিনি অন্য আরেকটি বিয়ে করেন। বলে দিই, ইমরান খান এখনও পর্যন্ত মোট ৩টি বিয়ে করেছেন।

Related Articles

Back to top button