Press "Enter" to skip to content

আমেরিকার সাংসদের মুখে ভগবান শ্রী কৃষ্ণের কথা, বললেন একমাত্র ভগদবগীতা’ই দিতে পারবে শান্তি আর শক্তি

শেয়ার করুন -

ওয়েব ডেস্কঃ আমেরিকার (America) হিন্দু সাংসদ তুলসী গাবার্ড (Tulsi Gabbard) বলেন, এই কঠিন সময়ে আপনি ভগবদ্গীতা (Bhagavad Gita) থেকে নিশ্চয়তা, শক্তি আর শান্তি পাবেন। নিজের ভার্চুয়াল সভায় ৩৯ বছর বয়সী আমেরিকান সাংসদ বলেন, এই কঠিন সময়ে কেউ নিশ্চয়তার সাথে বলতে পারবে না যে, আগামী দিন ঠিক কেমন হবে।

গাবার্ড ছাত্রদের বলেন, ভক্তি যোগ আর কর্ম যোগের অভ্যাসে নিশ্চয়তা, শক্তি আর শান্তি অর্জন করতে পারি আমরা। এটাই আমাদের ভগবান শ্রী কৃষ্ণ ভগবদগীতায় শিখিয়েছেন। আমেরিকা, ক্যানাডা, ব্রিটেন, ভারত আর অস্ট্রেলিয়ার লক্ষ লক্ষ স্নাতক এই অনুষ্ঠানে অংশ নিয়েছিল।

হিন্দু ছাত্র পরিষদ দ্বারা সাতই জুন প্রথমবার ভার্চুয়াল হিন্দু প্রোগ্রামের আয়োজন করা হয়। ফেসবুক আর ইউটিউবের মাধ্যমে এই অনুষ্ঠানে লক্ষ লক্ষ মানুষ দেখেন। সবাই করোনার সঙ্কটের সময় একজোট হয়ে এই সভায় ভার্চুয়ালি অংশ নেন। জন হপকিন্স ভাইরাস রিসোর্স সেন্টার অনুযায়ী, করোনা ভাইরাসের কারণে গোটা বিশ্বে ৭৬ লক্ষ মানুষ আক্রান্ত। আর এখনো পর্যন্ত এই ভাইরাসে ৪ লক্ষ ২৫ হাজার মানুষের প্রাণ গেছে।

আমেরিকার সবথেকে বেশি প্রকোপ ছড়িয়েছে করোনা ভাইরাস। ওই দেশে ২৪ লক্ষেরও বেশি মানুষ এই ভাইরাসে আক্রান্ত হয়েছন এবং ১ লক্ষ ১৪ হাজারের বেশি মানুষ প্রাণ হারিয়েছে। গত বছর চিনের উহান শহর থেকে ছড়িয়ে পরা এই ভাইরাস গোটা বিশ্বের অর্থনীতিতে ধস নামিয়ে দিয়েছে। গোটা বিশ্বের বিজ্ঞানীরা এই ভাইরাসের টিকা আবিস্কার করার জন্য দিন-রাত এক করছেন।