নতুন খবরভারতবর্ষ

এবার TV তে দেখা যাবে না রাজদীপ সারদেশাইকে! ইন্ডিয়া টুডে কেটে নিল এক মাসের স্যালারি

ইন্ডিয়া টুডের বরিষ্ট সাংবাদিক রাজদীপ সারদেশাইকে নিয়ে বড়ো খবর সামনে আসছে। খবর এই যে ইন্ডিয়া টুডের ম্যানেজমেন্ট রাজদীপ সারদেশাইকে অফ এয়ার করে দিয়েছে। অর্থাৎ এবার থেকে রাজদীপ সারদেশাইকে টিভিতে দেখতে পাওয়া যাবে না তথা উনার খবর ব্রডকাস্টিং করা হবে না। এছাড়াও উনার ১ মাসের স্যালারি অবধি কেটে নেওয়া হয়েছে বলে খবর।

সূত্র মারফত জানা যাচ্ছে, সোশ্যাল মিডিয়ায় উনার পোস্টকে কেন্দ্র করে বিতর্ক হয়েছিল। সোশ্যাল মিডিয়ায় পোস্টের কারণেই উনার উপর ইন্ডিয়া টুডে ম্যানেজমেন্ট এই পদক্ষেপ নিয়েছে। সোশ্যাল মিডিয়ায় উনি রাষ্ট্রপতি কোবিন্দ এবং ২৬ শে জানুয়ারি কৃষক মারা যাওয়া সংক্রান্ত। যদিও রাজদীপের টুইটকে ইন্ডিয়া টুডে নিজেদের সংস্থা থেকে আলাদা বলে জানিয়ে দিয়েছে।

রাজদীপ সারদেশাই এর বিরুএক দ্ধে ভুয়ো খবর ছড়িয়ে দেওয়ার অভিযোগ রয়েছে। সম্প্রতি আইপিএস অফিসার নাগেশ্বর রাও এক ভিডিও পোস্ট করে বলেছিলেন যে রাজদীপ ভারত বিরোধী কাজ করছে তথা সরকারের বিরুদ্ধে যুদ্ধকে উস্কানি দেওয়ার চেষ্টা করছেন। দিল্লী পুলিশের উচিত অবিলম্বে রাজদীপকে হেফাজতে নেওয়া।

ভিডিওতে রাজদীপকে এক ভুয়ো খবর পরিবেশন করতে দেখা যাচ্ছে। ভিডিওতে রাজদীপ দাবি করছেন যে এক কৃষক পুলিশের গুলিতে মারা পড়েছে। যদিও রাজদীপের সেই দাবি একবারে ভুয়ো প্রমাণিত হয়েছে। আসলে কৃষক তীব্র গতিতে ট্রাক্টর চালাতে গিয়ে পাল্টি খেয়ে মারা পড়েছিল। যেটাকে পুলিশের গুলিতে নিহত বলে দাবি করেছিলেন রাজদীপ। অবশ্য সোশ্যাল মিডিয়ায় এই ভুয়ো খবর নিয়ে প্রতিবাদ হওয়ার পর রাজদীপ তার দাবি থেকে পিছু হটেন।

Related Articles

Back to top button