Press "Enter" to skip to content

ভারতের জন্য লাকি প্রমাণিত হলো নরেন্দ্র মোদী স্টেডিয়াম! ২ দিনে দুবার অল-আউট ইংল্যান্ড

শেয়ার করুন -

আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়াম ভারতের জন্য লাকি গ্রাউন্ড প্রমানিত হলো। ভারত ও ইংল্যান্ডের মধ্যে হওয়া তৃতীয় টেস্ট ম্যাচে ভারতের জয় নিশ্চিত। ইংল্যান্ডের টিম দুদিনে দুবার অল আউট হয়েছে। ভারতের জয়ের জন্য এই মুহূর্তে ২১ রান প্রয়োজন রয়েছে। যা কয়েক মিনিটের মধ্যে ভারত হাসিল করে নেবে।

ভারত ও ইংল্যান্ডের মধ্যে চার টেস্ট ম্যাচ সিরিজের তৃতীয় ম্যাচ আমেদাবাদে খেলা হচ্ছে ভারতের টিম ১৪৫ রান করে অলআউট হয়েছিল। কিন্তু প্রথম ম্যাচের ভিত্তিতে ভারত ৩৩ রানে এগিয়ে ছিল। আজ দ্বিতীয় দফায় ইংল্যান্ডের টিম ব্যাট করতে নেমে ৮১ রানে অল আউট হয়ে যায়।

এই সিরিজে অক্সার প্যাটেল সবথেকে বেশি উইকেট নিয়েছে। আজকে প্যাটেল ৫ টি উইকেট নিয়েছেন এবং কালকে ৬ টি উইকেট নিয়েছেন। আমেদাবাদের এই মাঠ দুর্দান্ত বোলিং পিচ হিসেবে উঠে আসছে। জানিয়ে দি, স্টেডিয়ামে নাম নিয়ে জোর বিতর্ক দেখা গেছে।

গতকাল আমেদাবাদের মোটেরা স্টেডিয়ামের নাম নরেন্দ্র মোদী স্টেডিয়াম রাখা হয়েছে। আর এই নামকরণের পর কংগ্রেস পার্টি বিজেপির উপর আক্রমক হয়ে উঠেছে। গুজরাট কংগ্রেসের বড়ো নেতা হার্দিক প্যাটেল এই নামকরণকে সর্দার বল্লভভাই প্যাটেলের অপমান বলেছেন।