Press "Enter" to skip to content

ভারতীয় সেনার রুদ্ররূপ দেখল পাকিস্তান! যুদ্ধ বিরতি লঙ্ঘন করায় খতম চার পাক জওয়ান, ধ্বংস চারটি ছাউনি

শেয়ার করুন -

শ্রীনগরঃ জম্মু কাশ্মীরের (Jammu Kashmir) পুঞ্ছ সেক্টরে বিগত তিনদিন থেকে জারি পাকিস্তানি (Pakistan) সেনার ফায়ারিং এর জবাবে ভারতীয় সেনা (Indian Army) যোগ্য জবাব দিলো। ভারতীয় সেনার পাল্টা আক্রমণে পাকিস্তানের তিন থেকে চার সৈনিক খতম হয়েছে বলে জানা যাচ্ছে, আর পাঁচ জওয়ান গুরুতর আহত হয়েছে। ভারতীয় সেনা পাকিস্তানের চারটি সেনা ছাউনিও ধ্বংস করে দেয়।

আপনাদের জানিয়ে দিই, করোনার সঙ্কটের সময় পাকিস্তানি সেনা নিজেদের কুকীর্তি বন্ধ করেনি। নিয়ন্ত্রণ রেখায় লাগাতার বিগত কয়েকদিন ধরে যুদ্ধ বিরতি লঙ্ঘন করেই চলেছে। ভারতীয় সেনাও পাকিস্তানের এই দুঃসাহস এর কড়া জবাব দেয়।

গত মাসে কুপওয়ারা জেলার রঙবার এলাকায় পাকিস্তানের ফায়ারিংয়ে তিন ভারতীয় নাগরিকের মৃত্যু হয়েছে। এর আগে পুঞ্ছ আর কাঠুয়া জেলার নিয়ন্ত্রণ রেখা আর আন্তর্জাতিক সীমান্তের পাশে পাকিস্তানি সেনা অকারণে গুলি চালায় আর মর্টার ফায়ার করে। পাকিস্তানের এই বিনা কারণে হামলার ফলে এক ৪৫ বছর বয়সী মহিলা আহত হয়ে যান।

আধিকারিকরা জানান, বালাকোটের সাথে সাথে মেন্দরেও পাকিস্তানি সেনা অনেকক্ষণ ফায়ারিং করতে থাকে। সেনাও পাকিস্তানের ফায়ারিং এর যোগ্য জবাব দেয়। গত মাসে হীরানগর সেক্টরে রাতভর পাক সেনা আর ভারতীয় সেনার মধ্যে গোলাগুলি চলে। পাকিস্তান দ্বারা লাগাতার করা যুদ্ধ বিরতি লঙ্ঘনের যোগ্য জবাব দেয় ভারত।