Press "Enter" to skip to content

চেনাব নদীতে ডুবে গিয়েছিলেন যুবতী, বাঁচিয়ে নিল ভারতীয় সেনার জওয়ানরা

শেয়ার করুন -

‘ভারতীয় সেনা (Indian Army) নাম শুনলেই বেশিরভাগ ভারতীয়দের মনে অদ্ভুত সাহস আসে। দেশে যখনই কঠিন সময় আসুক, সমস্ত পরিস্থিতিতে ভারতীয় সেনা দেশবাসীর সাহায্যে এগিয়ে এসেছে। তাতে সেটা ভয়ঙ্কর ঘূর্ণিঝড়,বন্যা হোক বা বাহ্যিক শক্তির আক্রমন। ঠিক মজবুত কবজের মতো করে ভারতবাসীকে রক্ষা করে ভারতীয় সেনা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক ভিডিও ভাইরাল হচ্ছে। যেখানে এক যুবতী সহ তার পুরো পরিবার ভারতীয় সেনার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছেন। যুবতী ও তার পরিবার ভারতীয় সেনার জওয়ানদের দীর্ঘ আয়ু কামনা করছেন।

ভিডিওতে যুবতী বলেছেন যে তিনি চেনাব নদী গিয়েছিলেন। তবে সেখানে উনার পা পিছলে যায়। যুবতী নদীর মধ্যে ডুবে যান, তবে ভারতীয় সেনা যুবতীক বাঁচিয়ে নেয়। ভারতীয় সেনার জওয়ানরা মৃত্যুর মুখ থেকে যুবতীকে বাঁচিয়ে এনেছেন আর এই ঘটনা এখন সোশ্যাল মিডিয়ায় চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

যুবতী বলেন, “আমি চেনাবের এলাকায় ঘুরতে গিয়েছিলাম। সেখানে ছবি তুলতে গিয়ে আমি নীচে পড়ে যায়। আমার অবস্থা খুবই খারাপ ছিল। আর্মির জওয়ানরা আমাকে বাঁচান। আমি উনাদের প্রতি কৃতজ্ঞ, আমি সকলকে ধন্যবাদ জানাতে চাই। ভগবান উনাদের দীর্ঘ আয়ু দিক।”

ঘটনা সকাল ১০.৩০ এর সময় হয়েছে বলে জানা গেছে। যুবতীর বাবা বলেন আর্মি জওয়ানরা আমার মেয়েকে বাঁচিয়ে হাসপাতালে নিয়ে গিয়েছিলেন। এর জন্য আমি ভগবান এবং জওয়ানদের প্রতি কৃতজ্ঞ। যুবতীর মা কাঁদতে কাঁদতে বলেন, ভগবান আর্মিদের পরিবারদের সুখে শান্তিতে রাখুক, উনারা (Indian Army) আমার মেয়েকে বাঁচিয়েছে।