নতুন খবরভারতবর্ষরাজনীতি

বিজেপিতে যোগ দিলেন বিপিন রাওয়াতের ভাই, সেনায় কর্নেল ছিলেন বিজয় রাওয়াত

নয়া দিল্লিঃ ভারতের প্রথম তিন সেনার প্রধান জেনারেল বিপিন রাওয়াতের ছোট ভাই কর্নেল বিজয় রাওয়াত বিজেপিতে যোগ দিলেন। তাঁকে দলের সদস্যপদ দেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি। এছাড়াও সেখানে উপস্থিত ছিলেন রাজ্য ইনচার্জ দুষ্যন্ত গৌতম, রাজ্য সভাপতি মদন কৌশিক অনিল বালুনি।

এর আগে কর্নেল বিজয় রাওয়াত উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামির সঙ্গে দেখা করেছিলেন। মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি টুইট করে কর্নেল বিজয় রাওয়াতের সঙ্গে দেখা করার কথা জানিয়েছেন। মুখ্যমন্ত্রী বলেছিলেন যে, তিনি বিপিন রাওয়াত এবং তার পরিবারকে জাতির জন্য যে সেবা করেছেন তার জন্য প্রণাম করেন।

মুখ্যমন্ত্রী আরও বলেছিলেন যে, তিনি সর্বদা উত্তরাখণ্ডকে তাঁর স্বপ্ন অনুসারে তৈরি করতে কাজ করবেন। কর্নেল বিজয় রাওয়াত বলেছিলেন যে আমি রাজ্যের জন্য তাঁর (উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী) দৃষ্টিভঙ্গি পছন্দ করি। এটা আমার ভাইয়ের মনের সাথে সামঞ্জস্যপূর্ণ। একই ভাবনা বিজেপিরও। তারা যদি আমাকে জিজ্ঞেস করে, আমি অবশ্যই উত্তরাখণ্ডের মানুষের সেবা করব।

বলে দিই,  ৮ ডিসেম্বর ২০২১-এ সিডিএস জেনারেল বিপিন রাওয়াত তামিলনাড়ুর সুলুর এয়ার বেস থেকে আইএএফ হেলিকপ্টারে উটির কাছে ওয়েলিংটনের ডিফেন্স সার্ভিস স্টাফ কলেজে যাচ্ছিলেন। সেই সময় তার হেলিকপ্টার দুর্ঘটনাগ্রস্ত হয়। সিডিএস জেনারেল বিপিন রাওয়াত এবং তার স্ত্রী মধুলিকা রাওয়াত সহ এই হেলিকপ্টারটিতে মোট ১৪ জন যাত্রী ছিলেন, তাঁরা সবাই সেই দুর্ঘটনায় প্রাণ হারান।

 

Related Articles

Back to top button