আন্তর্জাতিকনতুন খবর

মহিলাকে না করে রাইস কুকারকে বিয়ে, চারদিনেই বিরক্ত হয়ে দিলেন তালাক

নয়া দিল্লিঃ ইন্দোনেশিয়ার (Indonesia) এক ব্যক্তির বিয়ে বর্তমানে চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। কারণ ওই ব্যক্তি কোনও মহিলাকে বিয়ে করেন নি। উনি বিয়ে করেছেন একটি ‘রাইস কুকার”-এর (Cooker) সঙ্গে। বিয়ের পর ওই ব্যক্তি নিজের এই আজব কাণ্ডের (Weird Marriage) ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্টও করেছেন। যা এখন রীতিমত ভাইরাল। যদিও, তিনি বিয়ের চারদিন পর ওই রাইস কুকারকে তালাকও দিয়ে দেন।

উল্লেখ্য, ইন্দোনেশিয়ার খইরুল অনম (Khoirul Anam) নিজের ফেসবুক অ্যাকাউন্টে রাইস কুকারের সঙ্গে বিয়ে (Married With Cooker) করার ছবি শেয়ার করেছেন। ছবিতে অনমকে হাতে কুকার নিয়ে বিয়ের পোশাক পরে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে।

একটি ছবিতে তাঁকে ওই রাইস কুকারকে চুমু খেতে দেখা যাচ্ছে। আবার অন্য একটি ছবিতে তাঁকে রাইস কুকারের সঙ্গে পোজ দিতে দেখা যাচ্ছে। ফেসবুকে ছবিগুলি শেয়ার করে অনম লেখেন, ‘ আমি আমার রাইস কুকারের সঙ্গে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছি, কারণ এটি নিরপেক্ষ, আজ্ঞাকারী, প্রেমী আর খাবার রান্না করতে সাহায্য করবে।”

কিন্তু চারদিন পর অনম তাঁর প্রিয় রাইস কুকারকে তালাকও দিয়ে দেয়। অনম ফেসবুকেই তাঁর তালাকের কথা ঘোষণা করে। সে লেখে এটা শুধুমাত্র ভাতই রান্না করতে পারে। অনমের এই কাজকে নেটিজেনরা পাবলিসিটি স্টান্ট বলে আখ্যা দিয়েছে। স্থানীয় সংবাদমাধ্যমের মতে, অনম ইন্দোনেশিয়ার একজন নামি ব্যক্তি, যিনি নিজের ফ্যানদের মনোরঞ্জন করার জন্য আজব-আজব কাজ করে থাকেন।

অনমের ওই ফেসবুক পোস্টে প্রায় ৫ হাজার লাইক হয়েছে। প্রায় হাজার খানেক কমেন্ট এবং প্রায় ১০ হাজারের মতো শেয়ার হয়েছে। সেখানে নেটিজেনরা নিজের মতো করে প্রতিক্রিয়া দেওয়া শুরু করেছে। অনেকেই এটা মজার ছলে নিয়েছে, আবার অনেকেই অনমকে কটাক্ষ করেছেন।

Related Articles

Back to top button