Press "Enter" to skip to content

ভিডিওঃ আপনার রাজনীতি অন্য জায়গায় করবেন! রাহুল গান্ধীকে কড়া জবাব আহত জওয়ানের বাবার

শেয়ার করুন -

নয়া দিল্লীঃ লাদাখের (Ladakh) গালওয়ান উপত্যকায় সেনা সাথে হওয়া সংঘর্ষে ভারতের ২০ জন জওয়ান সর্বোচ্চ বলিদান দেন। আর এই নিয়ে দেশে চরম রাজনীতিও চলছে। কংগ্রেসের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধী (Rahul Gandhi) এই ইস্যুতে বরাবর সরকারকে আক্রমণ করে আসছেন। আর এবার স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ রাহুল গান্ধীর উপর পাল্টা আক্রমণ করে বলেন, এই সময় দেশের মানুষ এক হলেও রাহুল গান্ধী নিজের রাজনীতি করতে ছাড়ছেন না।

রাহুল শুক্রবার গালওয়ান উপত্যকায় আহত জওয়ানের বাবা বল্বন্ত সিং এর একটি ভিডিও ট্যুইট করে সরকারকে আক্রমণ করেন। আরেকদিকে, এবার জওয়ানের বাবার আরেকটি ভিডিও সামনে এসেছে আর সেই ভিডিওতে রাহুল গান্ধীকে এই ইস্যুতে রাজনীতি না করার কথা বলেছেন। উল্লেখ্য, এই ঘটনার শুরু শুক্রবার হয় যখন রাহুল গান্ধী সংঘর্ষে আহত জওয়ানের বাবার ভিডিও ট্যুইট করে লেখেন, ‘ভারত সরকারের বরিষ্ঠ মন্ত্রী দ্বারা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বাঁচাতে মিথ্যে বলছে দেখে আমার দুঃখ লাগছে। আপনাদের এই মিথ্যে দিয়ে শহীদ জওয়ানদের অপমান করবেন না।”

আরেকদিকে, শনিবার সকালে আহত হওয়া জওয়ানের বাবা বলবন্ত সিং একটি ভিডিও জারি করে রাহুল গান্ধীকে এই ইস্যুতে রাজনীতি না করার কথা বলেছেন। জওয়ানের বাবা ভিডিও জারি করে বলেন, ‘ভারতীয় সেনা মজবুত আর এই সেনা চীনকে মোক্ষম জবাব দেবে। রাহুল গান্ধী এই বিষয়ে রাজনীতি টানবেন না। আমার ছেলে সেনায় যুক্ত হয়ে লড়াই লরেছে আর আগামী দিনেও লড়বে।”

আরেকদিকে, স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ জওয়ানের বাবার ভিডিও রিট্যুইট করে লেখেন, ‘সেনার বাহাদুর জওয়ানের বাবা এই ইস্যুতে বলেছেন আর সেখানে রাহুল গান্ধীর জন্য ওনার স্পষ্ট বার্তা ছিল। এরকম সময়ে যখন গোটা দেশ একজোট, তখন রাহুল গান্ধীর উচিৎ রাজনীতি বাদ দিয়ে দেশের পাশে দাঁড়ানো।