নতুন খবরবিনোদনভারতবর্ষ

‘তোমার বাবা’ই তো এটা”, আমির খানের সঙ্গে ইরা খানের বিতর্কিত ছবি দেখে প্রতিক্রিয়া নেটজনতার

মুম্বইঃ স্বনামধন্য বলিউড তারকার সন্তানরা প্রায়ই সোশ্যাল মিডিয়া দ্বারা টার্গেট হয়। তারকাদের সন্তানরা সবসময়ই কোনও না কোনও কারণে শিরোনামে উঠে আসে। আজ আমরা আপনাকে এরকমইএক তারকা সন্তানের শিরোনামে থাকার আসল কারণ জানাতে চলেছি। এই স্টারকিড আর কেউ নন, তিনি হলেন বলিউডের পারফেকশনিস্ট আমির খানের মেয়ে ইরা খান।

সম্প্রতি বাবা আমির খানের সঙ্গে ক্রিসমাস উদযাপন করেছেন ইরা খান। এরপর তিনি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ক্রিসমাস উদযাপনের ছবিও শেয়ার করেছেন। যা নিয়েই ভক্তরা আজব প্রতিক্রিয়া দিতে শুরু করেন। এটাই প্রথমবার নয় যে স্টারকিডস ভক্তদের দ্বারা ট্রোলড হচ্ছেন৷ এর আগেও বহুবার হয়েছে। আর এবার ইরা খানের ছবিতেও নেটিজেনরা উল্টোপাল্টা কমেন্ট করতে শুরু করেছে। অন্যদিকে, কিছু মন্তব্যের উপযুক্ত জবাবও দিয়েছেন ইরা খান।

ইনস্টাগ্রামে ইরা খানের পোস্ট করা একটি ছবিতে আমির খান এবং ইরাকে একসঙ্গে বড়দিন উদযাপন করতে দেখা গিয়েছে। ছবিতে বাবা-মেয়ের আন্তরিকতা স্পষ্ট দেখা যায়। কিন্তু কিছু মানুষ এটা পছন্দ করেননি। পোস্টের কমেন্ট সেকশনে লোকেরা ইরাকে অদ্ভুত প্রশ্ন করতে শুরু করে। ছবিটিতে একজন মন্তব্য করেছেন, ‘ইনি আপনার এত কাছে কেন? এটা কি তোমার আত্মীয়?” এই প্রশ্নের জবাবে অন্য একজন লিখেছেন যে, “এরা বাবা এবং মেয়ে”।

একই কমেন্টের প্রতিক্রিয়ায় অন্য একজন লিখেছেন যে “এরা পিতা-কন্যা এবং ইনি আমির খানের কন্যা আপনি এটা গুগলেও দেখতে পারেন।” এর প্রতিক্রিয়ায় অন্য একজন লিখেছেন যে, গুগল প্রায়শই ভুল দেখায়, আপনি যতবার সার্চ করবেন, ততবার ভিন্ন ফলাফল আসবে।

ইরার ছবিতে লোকেদের এভাবে কথা বলতে দেখে, ইরা খান নিজেও প্রতিক্রিয়া দিয়েছেন এবং ইনস্টাগ্রামে স্টোরি পোস্ট করে লিখেছেন, “this is new. but yes. don’t believe everything you read on Google।” এইভাবে ইরা তাদের উপযুক্ত জবাব দিয়েছেন যারা তার এবং আমির খান সম্পর্কে ভুল মন্তব্য করছিলেন, কারণ অনেকেই গুগল থেকে ভুল ধরণের খবর পড়ে।

এর আগে, ইরা খান তার বয়ফ্রেন্ড নুপুর শিখরের সাথে তার ছবিও শেয়ার করেছিলেন যাতে তাকে তার প্রেমিককে চুম্বন করতে দেখা যায়। সেই ছবিটি খুব দ্রুত ভাইরাল হয়েছিল।

Related Articles

Back to top button