নতুন খবরপশ্চিমবঙ্গ

নন্দীগ্রামে ফের মমতার গাড়ি আটকে জয় শ্রী রাম ধ্বনি, এবার মেজাজ হারালেন মুখ্যমন্ত্রী

নন্দীগ্রামঃ এর আগে জয় শ্রী রাম স্লোগান শুনে তেড়ে যেতে দেখা গিয়েছিল মুখ্যমন্ত্রীকে। এরপর ২৩ জানুয়ারি ভিক্টোরিয়ায় জয় শ্রী রাম স্লোগান শুনে মঞ্চ ছেড়েছিলেন মুখ্যমন্ত্রী। আর এবার নন্দীগ্রামে প্রচারের শেষ দিনে সকাল-সন্ধ্যে মুখ্যমন্ত্রীকে শুনতে হল জয় শ্রী রাম স্লোগান। এদিন দ্বিতীয় দফায় নন্দীগ্রামের প্রচার শেষ করে বাড়ি ফেরার সময় মুখ্যমন্ত্রীর গাড়ি ঘিরে আবারও ওঠে জয় শ্রী রাম স্লোগান।

সন্ধ্যে বেলায় প্রচার শেষে নন্দীগ্রামের রেয়াপাড়ায় মুখ্যমন্ত্রী নিজের অস্থায়ী বাড়িতে ফেরার সময় ওনার গাড়ি ঘিরে কয়েকজন মানুষ জয় শ্রী রাম স্লোগান দিতে থাকে। এই ঘটনায় মেজাজ হারান মুখ্যমন্ত্রী। আর এই ঘটনার পর মুখ্যমন্ত্রীর নিরাপত্তা নিয়ে কমিশনের দ্বারস্থ হওয়ার কথা জানিয়েছন মুখ্যমন্ত্রী নিজেই।

এর আগে আজ সকালের দিকে রেয়াপাড়া থেকে নন্দীগ্রাম যাওয়ার সময় মুখ্যমন্ত্রীর গাড়ি ঘিরে কিছু মানুষ ‘জয় শ্রী রাম” স্লোগান দেয়। এরপর আবার কিছুক্ষণ পরেই রহমত বাজারেও মুখ্যমন্ত্রীর গাড়ি ঘিরে জয় শ্রী রাম স্লোগান দেওয়া হয়।

সন্ধ্যে বেলায় মুখ্যমন্ত্রী যখন রেয়াপাড়ায় নিজের অস্থায়ী বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন, তখন কিছু মানুষ ওনার গাড়ির সামনে দাঁড়িয়ে জয় শ্রী রাম স্লোগান দিতে থাকে। সেই মুহূর্তে মুখ্যমন্ত্রী চুপচাপ গাড়িতে বসেছিলেন। এরপর সাংবাদিকরা সামনে আসতেই ক্ষোভ উগরে দেন তিনি। মুখ্যমন্ত্রী পরিষ্কার ভাষায় বলেন, প্রচার শেষের পরেও এরকম ঘটনা কেন ঘটবে?

তিনি বলেন, এতকিছু হয়ে যাচ্ছে কিন্তু নির্বাচন কমিশন আর পুলিশের দেখা নেই। সাংবাদিকদের সামনে মেজাজ হারিয়ে মুখ্যমন্ত্রী বলেন, আমি কমিশনে এই ঘটনার কথা জানাব। তিনি আবারও সেই বহিরাগত তত্ত্ব তুলে ধরে বলেন, আমি নিশ্চিত এঁরা সবাই বহিরাগত দুষ্কৃতী। এঁরা এখনও এলাকায় কি করে আছে, সেটা কমিশনকে দেখতে হবে।

Related Articles

Back to top button