Press "Enter" to skip to content

রাবিশ কুমার অমুসলিম, আমাদের পক্ষ নিলেও নরকে যেতে হবে, জন্নত পাবে না: জাকির নায়েক

শেয়ার করুন -

ইসলামিক উপদেশক জাকির নায়েক তার উস্কানিমূলক মন্তব্যের জন্য পুরো বিশ্বে কুখ্যাত। যদিও উন্মাদী কট্টরপন্থীরা জাকির নায়েকের মতো লোকদের নিজের আদর্শ মনে করে। জাকির নায়েক তার ভাষণের মাধ্যমে যুবকদের আতঙ্কবাদের প্রতি আকর্ষন করার উদ্যেশে কাজ করে। জাকির নায়েক মূলত একজন আতঙ্কবাদী কিন্তু সে নিজেকে ইসলামিক বিশেষজ্ঞ বলে দাবি করে।

ভারতে এমন বহু অতি সেকুলার লোকজন রয়েছে যারা এই উন্মাদীর খোলাখুলি সমর্থন করে। জাকির নায়েক এখন ভারত থেকে পলায়ন করেছে এবং মালেশিয়াতে রয়েছে। সম্প্রতি জাকির নায়েকের নতুন ভিডিও ভাইরাল হয়েছে যেখানে সে অতি সেকুলারবাদীদের মুখে সপাটে চড় মেরেছে।

জাকির নায়েক নিজেকে ইসলামিক বিশেষজ্ঞ বলে দাবি করে। তাই বহু মুসলিম জাকির নায়েকের থেকে নানান প্রশ্নের উত্তর জানার চেষ্টা করে। সম্প্রতি জাকির নায়েকের কাছে প্রশ্নঃ এসেছিল যে, জন্নত তো শুধু মুসলিমদের জন্য তাহলে রাবিশ কুমারের মতো সাংবাদিক যারা মুসলিমদের সাহায্য করে তারা কি জন্নত পাবে?

জাকির নায়েক উত্তরে বলেছেন, রাবিশ কুমার হোক বা অন্য কেও মুসলিম না হলে জন্নত পাওয়া যাবে না। জাকির নায়েক বলেছেন যেহেতু তারা মুশরিক হিসেবে মারা যাচ্ছে তাই তারা জন্নত পাবে না। জাকির নায়েক বলেছেন নরক অনেক রকমের হয়, রাবিশ কুমারের মতো লোক একটু ভালো নরকে যাবে কিন্তু জন্নতে স্থান পাবে না। জন্নতে শুধু মুসলিমরা যেতে পারবে।