Press "Enter" to skip to content

প্রত্যেকটি বাচ্চা পৃথিবীতে মুসলিম হিসেবে জন্ম নেয়: জাকির নায়েক

শেয়ার করুন -

মালয়েশিয়ায় লুকিয়ে থেকে প্রায় সময় জাকির নায়েক হাস্যকর মন্তব্য করে। সম্প্রতি জাকির নায়েক আবারও বিতর্কিত মন্তব্য করেছে যা সে নিজের ইউটিউব চ্যানেলে আপলোড করেছে। জাকির নায়েক তার ভিডিওতে দাবি করেছে যে প্রত্যেক বাচ্চা মুসলিম হয়ে জন্ম নেয়।

জাকির নায়েক বলেছে, “প্রত্যেকটি বাচ্চা মুসলিম হয়ে জ নেয় এবং আল্লাহর প্রতি তার ঈমান থাকে। পরে সেই বাচ্চা নিজের সমাজ, মাতা পিতা দ্বারা প্রভাবিত হয়। এরপর বাচ্চাটি সঠিক পথে থাকতে পারে, নতুবা অগ্নি পুজক হতে পারে বা মূর্তি পূজক হতে পারে। সে ইসলামের বাইরেও চলে যেতে পারে।”

জাকির নায়েক দাবি করেছে, কোনো বাচ্চা হিন্দু, ক্রিস্টান বা ইহুতি পরিবারে জন্ম নিলেও সে মুসলিম হিসেবেই জন্ম নেয়। প্রত্যেক বাচ্চা জন্ম নেওয়ার প্রতি আল্লাহর প্রতি নিষ্ঠাবান হয়। এর আগে জাকির নায়েক পাকিস্তানে মন্দির ভাঙার বিষয়কে সমর্থন করেছিল। যা নিয়ে জাকির নায়েক বেশ সমালোচিত হয়েছিল।

প্রসঙ্গত, নিজেকে ইসলামের ধৰ্মপ্রচারক বলা জাকির নায়েক (Zakir nayek) মালয়েশিয়ায় লুকিয়ে রয়েছে এবং সেখান থেকেই ভারতের বিরুদ্ধে ষড়যন্ত্র চালানোর কাজ করছে। ইসলামের বিষয়ে জ্ঞান দেওয়ার নামে জাকির নায়েক ভারতের মুসলিমদের উস্কানি দেওয়ার কাজে মেতেছে। ভারতের প্রতি ষড়যন্ত্র করে জাকির নায়েক যে ব্যাবসা শুরু করেছে সেই ব্যাবসায় সে নিজের ছেলেকেও নামিয়ে দিয়েছে।