নতুন খবরভারতবর্ষ

যোগী আদিত্যনাথ মুসলিমদের জন্য দেবদূত: জামাল সিদ্দিকী

উত্তরপ্রদেশে ক্ষমতায় থাকা যোগী আদিত্যনাথের সরকারের উপর মুসলিমদের সাথে অন্যায় অত্যাচারের অভিযোগের তোপ প্রায়শই দেগে থাকে বিরোধীরা। বিগত ৪ বছরে উত্তরপ্রদেশের বহু মাফিয়ার সম্পত্তি বাজেয়াপ্তে করা হয়েছে, বেশকিছু ডনের বিলাসবহুল বহুতলে বুল ডজার চালানো হয়েছে। এ প্রসঙ্গে বিরোধিতা যোগী আদিত্যনাথকে মুসলিম বিরোধী তকমা দিয়েছেন।

বিরোধীদের দাবি যোগী আদিত্যনাথের সরকার বেছে বেছে মুসলিম টার্গেট করে। অন্যদিকে এসবের বিপরীতে গিয়ে বিজেপি মাইনরিটি মোর্চার সভাপতি জামাল সিদ্দিকী যোগী আদিত্যনাথের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। জামাল সিদ্দিকী বলেছেন, মুসলিমদের জন্য যোগী আদিত্যনাথ দেবদূতের মতো।

সিদ্দিকী আরো বলেন, “যোগী আদিত্যনাথের সরকার যেভাবে উন্নয়ন করেছে তাতে মুসলিমরা খুশি। রাজনৈতিক পার্টিগুলি মুসলিমদের ভোটব্যাংক বানিয়ে রেখেছে শুধুমাত্র নিজেদের ফায়দা তুলতে। ৮০ কোটি মানুষকে রেশন দেওয়া হয়েছে, এতে কারোর ধৰ্ম দেখা হয়নি।”

সিদ্দিকী বলেন, “মুলায়ম সিং যাদবকে মুল্লা মুলায়ম বলে কটাক্ষ করা হয় কারন তিনি ভোট পেতে মুসলিম ব্যাবহার করেছেন, উন্নয়ন করেননি। অখিলেশ যাদবও মুখ্যমন্ত্রী থাকাকালীন মুসলিমদের জন্য কিছুই করেননি।”

Related Articles

Back to top button