Press "Enter" to skip to content

সকাল সকাল জম্মু কাশ্মীরে তিন জঙ্গিকে খতম করল ভারতীয় সেনা

শেয়ার করুন -

দক্ষিণ কাশ্মীরের (Kashmir) শোপিয়ান জেলায় বুধবার সকালে আরও একবার জঙ্গি আর সেনার (Indian Army) মধ্যে এনকাউন্টার শুরু হয়। দুই তরফ থেকে চলা গোলাগুলিতে তিন জঙ্গি খতম হয়েছে। ভারতীয় সেনা এখনো গোটা এলাকা ঘিরে অপারেশন চালাচ্ছে। জানিয়ে দিই, বিগত চারদিনে জম্মু কাশ্মীরে এখনো পর্যন্ত ১০ জঙ্গিকে খতম করেছে সেনা।

প্রাপ্ত তথ্য অনুযায়ী, গোপন সূত্রে সেনা খবর পেয়েছিল যে দক্ষিণ কাশ্মীরের শোপিয়ান জেলায় কয়েকজন জঙ্গি লুকিয়ে আছে। গোপন খবর পাওয়ার পর সেনা, পুলিশ আর সিআরপিএফ মিলে সংযুক্ত অভিযান চালায়। ভারতীয় সেনার জওয়ানরা গোটা এলাকা ঘিরে সার্চ অপারেশন চালানো শুরু করে। এরপর জঙ্গিরা সেনার উপর এলোপাথাড়ি গুলি চালায়।

দুই তরফ থেকে দীর্ঘক্ষণ ধরে ফায়ারিং চলতে থাকে। সেনার এনকাউন্টারে এখনো পর্যন্ত তিন জঙ্গির মৃত্যুর খবর পাওয়া যাচ্ছে। ওই সংখ্যা আরও বাড়তে পারে বলে অনুমান। ভারতীয় সেনা গোটা এলাকা ঘিরে সার্চ অপারেশন চালাচ্ছে। শোনা যাচ্ছে যে, ওই এলাকায় আরও কিছু জঙ্গি লুকিয়ে থাকতে পারে।

ভারতীয় সেনা কাশ্মীর থেকে জঙ্গিদের খতম করার জন্য ব্যাপক পরিমাণে অভিযান চালাচ্ছে। রবিবার শোপিয়ান জেলার রেবন গ্রামে সেনার জওয়ানরা হিজবুলের এক টপ কম্যান্ডার সমেত পাঁচ জঙ্গিকে খতম করেছিল। আর তাঁর দুদিন আগে শোপিয়া জেলার পিঞ্জুরা এলাকায় চার জঙ্গিকে খতম করেছিল সেনা।