নতুন খবরভারতবর্ষরাজনীতি

পাক প্রধানমন্ত্রী ইমরান খানের কথায় ফিরহাদ হাকিম চলেন! গুরুতর অভিযোগ তুললেন জিতেন্দ্র তিওয়ারি

‘পশ্চিমবঙ্গ সরকারের রাজনীতির কারণে বঞ্চিত আসানসোল। আসানসোলকে স্মার্ট সিটি বানাতে চেয়েছিল কেন্দ্র, কিন্তু রাজ্য সরকার তাতে রাজি না হওয়ায় আসানসোল বহু উন্নয়নমুখি প্রকল্প থেকে বাদ হয়ে যায়। এমনকি সেই প্রকল্পের ক্ষতিপূরণ হিসেবে আসানসোনলকে রাজ্য থেকে টাকা দেওয়ারও প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল, কিন্তু সেটাও পাওয়া যায়নি।’ -এমনি গুরুতর অভিযোগ তোলেন তৃণমূল বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি।

জিতেন্দ্র তিওয়ারি রাজ্য সরকারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ করে বলেন, কেন্দ্রের মোদী সরকারের স্মার্ট সিটি প্রকল্পের টাকা আসানসোলকে দিতে দেয়নি রাজ্য সরকার। তিনি জানান, রাজ্য সরকারের এই বদান্যতার কারণে ২ হাজার কোটি টাকা থেকে বঞ্চিত হয়েছি আমরা। তিনি জানান, এই টাকার ক্ষতিপূরণের প্রতিশ্রুতি দিয়েছিলেন পুরমন্ত্রী ফিরহাদ হাকিম। কিন্তু প্রতিশ্রুতি দিলেও সেটা পূরণ হয়নি।

এরপর ফিরহাদ হাকিম ও জিতেন্দ্র তিওয়ারির মধ্যে বিতর্ক তুঙ্গে পৌঁছে যায়। ফিরহাদ হাকিম বলেন, বিজেপির উস্কানিতে তিনি এমন অভিযোগ তুলেছেন। পাল্টা জিতেন্দ্র তিওয়ারি বলেছেন, আমি বলবো ইমরান খানের কথায় ফিরহাদ হাকিম চলেছেন।

আসানসোলের বিধায়ক গুরুতর অভিযোগ তুলে বলেন, পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের কথায় ফিরহাদ হাকিম চলছেন। তবে জিতেন্দ্র তিওয়ারির লাগাতার কড়া মন্তব্যের পর এখন ফিরহাদ নিজের সুর নরম করেছেন। ফিরহাদ হাকিম বলেছেন জিতেন্দ্র তিওয়ারি আমার ভাইয়ের মতো।

Related Articles

Back to top button