আন্তর্জাতিকনতুন খবর

মহাদেব শিব ও ভগবান হনুমানের ভক্ত বিখ্যাত বডিবিল্ডার জন লুকাস! ভাইরাল হলো ছবি

অন্য সম্প্রদায়ের মধ্যে জন্ম নিয়েও হিন্দু ধর্ম গ্রহন করেছেন বা হিন্দু রীতি নীতিকে আপন করে নিয়েছেন এমন সেলেব্রিটির তালিকা অনেক বড়ো। এই পরিপ্রেক্ষিতেই এক তারকার ছবি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হচ্ছে। ছবি ভাইরাল হওয়া তারকার নাম জন লুকাস।

জন লুকাস (John lucas) একজন অভিনেতা ও বডি বিল্ডার হিসেব প্রসিদ্ধ। জন লুকাসের যে ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে সেখানে উনাকে ভগবান শিবের পূজা করতে দেখা যাচ্ছে। একই সাথে আরো এক ছবিতে উনাকে ভগবান হনুমানের ছবির সামনে দেখা যাচ্ছে।

এক ছবিতে জন লুকাস মহাদেব শিবকে জল অর্পণ করছেন। আরেক ছবিতে উনাকে ভগবান হনুমানের সামনে বডি বিল্ডিং পোজ দিতে দেখা যাচ্ছে। জন লুকাস লুকাস দক্ষিণ আফ্রিকার বিখ্যাত বিল্ডার যিনি বহুবার হিন্দু ধর্মের প্রতি নিজের আস্থা ব্যাক্ত করেছেন।

কয়েক মাস আগে জন লুকাস নিজের কাজের জন্য মহারাষ্ট্রের থানে এসেছিলেন। আর সেখানেই উনি মহাদেবের পুজো করেছিলেন, সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

এক সাংবাদিক উনাকে প্রশ্নঃ করেছিলেন- আপনি সনাতন হিন্দু ধর্মে বিশ্বাস রাখেন। জন লুকাস উত্তর দিয়েছিলেন- হ্যাঁ আমি হিন্দু ভগবানদের বড়ো ভক্ত। আমি মহাদেব শিব এবং হনুমানের ভক্ত। জানিয়ে দি, জন লুকাস নিজের হাতে ভগবান শিবের ছবির ট্যাটুও অঙ্কন করিয়েছে।

জন লুকাস সাংবাদিককে বলেন, আমি সমস্ত কাজ ভগবান শিব ও হনুমানের আশীর্বাদ নিয়ে করি। এই বক্তব্য শোনার পর উপস্থিত সমস্ত ভারতীয় তালি বাজিয়ে উনাকে সন্মান জানান।

Related Articles

Back to top button