নতুন খবরভারতবর্ষ

কৃষক আন্দোলনে যোগ দিয়ে চুরি গেল বাম জার্নালিস্ট সাবা নকভির iPhone! ট্যুইটারে ট্রোলার্সরা নিচ্ছে ক্লাস

নয়া দিল্লীঃ দিল্লী বর্ডারে একমাসের উপরে নয়া কৃষি আইন রদ করা নিয়ে বিরোধ প্রদর্শন জারি আছে। তবে এই আন্দোলনে কৃষকদের যাতে কোনও অসুবিধে না হয় তাঁর জন্য ব্যবস্থা করা হয়েছে পিজ্জা পার্লার, ওয়াইফাই পরিষেবা, ওয়াশিং ম্যাশিন, ইনভার্টার, মিউজিক সিস্টেম, ভ্রাম্যমাণ সিনেমা হল এবং অনেক কিছু। এবার এই আন্দোলনে চোরেদেরও সমাগম বাড়ছে।

সাংবাদিক সাবা নকভি (saba naqvi) একটি ট্যুইট করে জানিয়েছেন যে, সিঙ্ঘু বর্ডারে ওনার ফোন চুরি হয়ে গিয়েছে। ওনার ওই ফোনটি আইফোন ১১ প্রো ছিল বলে জানিয়েছেন তিনি। উনি লেখেন, আন্দোলনে ওনার সাথে ধাক্কাধাক্কি করা হয়, এরপর ওনার ফোন চুরি করে নিয়ে পালায় কেউ।

https://twitter.com/_sabanaqvi/status/1344653773285646340

নকভি ট্যুইট করে জানান যে, ওনার ফোন চুরি যাওয়ার কারণে আপাতত তিনি ফোনে উপলব্ধ থাকবেন না। উনি গতকাল ট্যুইট করে লেখেন, ‘প্রিয় বন্ধুরা, আমার আইফোন ১১ প্রো আজ সিঙ্ঘু বর্ডার থেকে চুরি হয়ে যায়। যারা চুরি করেছে, তাঁরা প্রফেশনাল চোর ছিল। তাঁরা আমাকে ধাক্কা দেয় আর আমার ফোন চুরি করে নিয়ে পালায়। এই কারণে আমি আজ রাতে ফোনে উপলব্ধ থাকব না। খুব শীঘ্রই সমস্যার সমাধান হবে।”

নকভির এই ট্যুইটের পর অনেকেই ওনাকে নিয়ে বিদ্রুপ করেন। একজন ট্যুইটার ইউজার লেখেন, ‘ এটিকে চুরি বলবেন না। কমিউনিস্টদের আদর্শ অনুযায়ী, একজন অভাবি মানুষের দরকার ছিল তাই বড়লোক মানুষের থেকে নিয়ে নিয়েছে। দয়া করে গরিবদের চোর বলে অপমান করবেন না কমরেড।”

Related Articles

Back to top button