নতুন খবরপশ্চিমবঙ্গরাজনীতি

কেন্দ্র থেকে খাদ্য সামগ্রী পাঠানো হচ্ছে, তৃণমূলের চাল চোরেরা সব লুঠে নিচ্ছেঃ জেপি নাড্ডা

ডায়মন্ড হারবারঃ বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (JP Nadda) বৃহস্পতিবার অভিযোগ করে বলেন যে, বাংলাদেশ (Bangladesh) থেকে অবৈধ অনুপ্রবেশকারী বাংলায় আসছে আর এখানকার বাসিন্দা হয়ে যাচ্ছে, আর তৃণমূল কংগ্রেসের (TMC) রাজ্যের মূল বাসিন্দাদের রাজ্য থেকে তাড়িয়ে দিচ্ছে। দক্ষিণ ২৪ পরগনা জেলার মৎস্যজীবিদের সাথে করা একটি বৈঠকে নাড্ডা অভিযোগ করে বলেন, কেন্দ্র দ্বারা রাজ্যে পাঠানো খাদ্য শস্য তৃণমূল নেতারা লুঠ করে নিচ্ছে।

উনি বলেন, ‘সবথেকে দুর্নীতিবাজ সরকারের মধ্যে একটি এরাজ্যে চলছে। এই সরকার চাল চোরের সরকার।” নাড্ডা অভিযোগ করে বলেন, ‘বাংলাদেশের অবৈধ অনুপ্রবেশকারীরা এখানে আসছে, আর পশ্চিমবঙ্গের মূল নিবাসীদের তৃণমূল কংগ্রেসের সরকার রাজ্য থেকে তাড়িয়ে দিচ্ছে।”

উল্লেখ্য, আজ বৃহস্পতিবার ডায়মন্ড হারবারে জেপি নাড্ডার কনভয়ে হা’ম’লা হয়। এরপর কেন্দ্রীয় মন্ত্রী সমেত রাজ্যের বিজেপির বরিষ্ঠ নেতারা এই হা’ম’লা’র নিন্দা করেন। এছাড়াও কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ এবং প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং এই হা’ম’লা’র তীব্র নিন্দা করেন। হা’ম’লা’র সময় নাড্ডার সাথে পশ্চিমবঙ্গের পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়ও উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button