নতুন খবরভারতবর্ষরাজনীতি

বিজেপিতে যোগ দিচ্ছেন গায়ক জুবিন নটিয়াল? সাংসদ লকেট-র সঙ্গে সাক্ষাৎ বাড়াল জল্পনা

নয়া দিল্লিঃ বর্তমানে বলিউডের বিখ্যাত গায়কের কথা উঠলে সবার আগে নাম আসবে অরিজিৎ সিং-র। নিজের অসাধারণ কণ্ঠ দিয়ে গোটা ভারতবাসীর মন জয় করেছেন তিনি। আশিকি-২ সিনেমায় গান করার পর থেকে অরিজিৎ-কে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। তবে এবার অরিজিৎ-কে টেক্কা দিতে বলিউড ইন্ডাস্ট্রিতে আরও এক গায়কের আগমন হয়েছে।

সেই গায়ক আর কেউ নন, তিনি হলেন জুবিন নটিয়াল। সাধারণত দেবভূমি উত্তরাখণ্ডের বাসিন্দা জুবিনের গলার জাদু এখন গোটা ভারতের কোনায় কোনায় ছড়িয়ে পড়েছে। অরিজিৎ আর জুবিনই যে বর্তমানে বলিউড কাঁপিয়ে রেখেছেন, তা আর বলার অপেক্ষা রাখে না।

তবে সম্প্রতি জুবিনকে ঘিরে নতুন করে একটি জল্পনাও ছড়িয়েছে। সেই জল্পনাটি হল, উনি নাকি বিজেপিতে যোগ দিতে পারেন। আর সোমবার বিজেপির সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের সঙ্গে ওনার সাক্ষাৎ সেই জল্পনার আগুনে ঘি ঢালার মতো কাজ করেছে। বিজেপির সাংসদ লকেট নিজের ট্যুইটার অ্যাকাউন্টে দুজনার ছবি পোস্ট করে লিখেছেন, ‘প্রতিভাবান গায়ক উত্তরাখণ্ডের শান জুবিন জুবিন নটিয়ালের সঙ্গে দেখা করার সুযোগ হয়েছিল।”

লকেটের সঙ্গে জুবিনের এই ছবি ছড়িয়ে পড়তেই উত্তরাখণ্ডের রাজনীতিতে জুবিনের বিজেপি যোগের জল্পনা ছড়ায়। যদিও, এই নিয়ে গায়ক এবং সাংসদ মুখ খোলেন নি। বলে দিই, এই বছরই উত্তরাখণ্ড সহ পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচন হতে চলেছে। আর সেই নির্বাচনের আগে এমন অনেক জল্পনাই চারিদিকে ছড়াবে।

আপনাদের এও জানিয়ে রাখি যে, কয়েকমাস আগে জুবিন গুজরাটে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মায়ের সঙ্গেও সাক্ষাৎ করেছিলেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা হিরাবেনের সঙ্গে সাক্ষাৎ করার পর জুবিনে বলেছিলেন, ‘এবার বুঝলাম প্রধানমন্ত্রী কেন এত বিনয়ী। তিনি তার মায়ের কাছ থেকে এই সুস্বাদুতা পেয়েছেন।”

Related Articles

Back to top button