Press "Enter" to skip to content

মোদী ইশারা করলে এক ঘণ্টায় উপদ্রবিদের সাফ করে দেবোঃ বিজেপি বিধায়ক

শেয়ার করুন -

এটা  মনমোহন সিং, মহত্মা গান্ধী অথবা জওহর লাল নেহরুর ভারত না, এটা মোদী আর শাহ এর ভারত। আজ সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে, টিভির মাধ্যমে কিছু মাউশ হুমকি দিচ্ছে, যদি নরেন্দ্র মোদী (Narendra Modi) ইশারা করেন, তাহলে এক ঘণ্টার ভিতরে সবাইকে সাফ করে দেবো। এটি হরিয়ানার কৈথল এর ভারতীয় জনতা পার্টির বিধায়ক লীলারাম গুজ্জরের (Leela Ram Gujjar) বয়ান।

উনি নাগরিকতা আইনের সমর্থনে বলেন, এই আইনে কারোর বিরোধিতা করা হয়নি। মুসলিম ভাইয়েরা ভাবছে যে, তাঁদের দেশ থেকে বের করে দেওয়ার চক্রান্ত করা হচ্ছে, কিন্তু এই আইনে এরকম কিছু উল্লেখ নেই। উনি বলেন, এই আইন অন্যান্য দেশ থেকে অবৈধ ভাবে আমাদের দেশে এসে বসবাস করা মানুষদের জন্য আনা হয়েছে।

আপনাদের জানিয়ে রাখি, সোমবার নাগরিকতা সংশোধন বিলের পক্ষে রাষ্ট্রীয় সদভাবনা মঞ্চ দ্বারা হরিয়ানার কৈথলে একটি জন জাগরণ সভা আয়োজন করা হয়েছিল। এই সভায় প্রচুর পরিমাণে মানুষ এনআরসি আর নাগরিকতা সংশোধন আইন আসলে কি, সেটা জানার জন্য উপস্থিত হয়েছিলেন।

জন জাগরণ সভায় কৈথলের বিধায়ক লীলা রাম, ভারতীয় জনতা পার্টির জেলা সভাপতি অশোক গুজ্জর, আর বিশ্ব হিন্দু পরিষদের জেলা সভাপতি পিসি মিত্তল উপস্থিত ছিলেন।