Press "Enter" to skip to content

অমিত শাহয়ের টাক চুল গজানো সম্ভব, কিন্তু বাংলায় বিজেপির মুখ্যমন্ত্রী হওয়া সম্ভব নাঃ কল্যাণ বন্দ্যোপাধ্যায়

শেয়ার করুন -

কলকাতাঃ ভুল করে অমিত শাহয়ের (Amit Shah) টাকে চুল গজাতে পারে, কিন্তু ভুল করেও বাংলায় বিজেপি ক্ষমতায় আসতে পারে না। এভাবেই আজ অমিত শাহয়ের বাঁকুড়া সফর আর আদিবাসী বাড়িতে মধ্যাহ্নভোজ নিয়ে নিজের প্রতিক্রিয়া দিলেন তৃণমূলের (All India Trinamool Congress) সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় (Kalyan Banerjee)।

তৃণমূলের সাংসদ বলেন, মমতা ব্যানার্জীর মৃত্যুঘণ্টা বাজানোর আগে যেন অমিত শাহয়ের মৃত্যুঘণ্টা না বেজে যায়। কল্যাণ বাবু কটাক্ষ করে বলেন, অমিত শাহ বাঁকুড়া থেকে বলেছেন যে, রাজ্যে নরেন্দ্র মোদীর নেতৃত্বে বিজেপির সরকার হবে। উনি আসলে কি বলতে চাইছেন? নরেন্দ্র মোদী কি প্রধানমন্ত্রী থেকে পদত্যাগ করে বাংলায় এসে মুখ্যমন্ত্রী হবেন? নাকি নরেন্দ্র মোদীর জুতো মুখ্যমন্ত্রীর চেয়ারে বসিয়ে বিজেপির অন্য কোনও নেতাকে দিয়ে রাজপাট চালানো হবে?

কল্যাণ বাবু বলেন, অমিত শাহ আজ বাঁকুড়া সফরে গিয়েছেন, আগামী নির্বাচনে তৃণমূল বাঁকুড়া আর হুগলি থেকে ৩০ এ ৩০ আসনেই জয়লাভ করবে। কল্যাণ বাবু বলেন, নরেন্দ্র মোদীর নেতৃত্বে বাংলার সরকার গঠন হওয়ার সম্ভব না। আমি গোটা বাঁকুড়া ঘুরে ঘুরে দলের সংগঠন তৈরি করেছি। আর অমিত শাহ আজ ভয়ের চোটে বাঁকুড়া দৌড়াচ্ছে। তিনি ভালো মতো টের পেয়ে গেছেন যে, বাঁকুড়া ওনাদের কথায় ভুলবে না। আমরা বাঁকুড়া থেকে ১২ টির ১২ টি আসনই জিতব।

কল্যাণ বাবু অমিত শাহয়ের দলিত প্রেম নিয়ে কটাক্ষ করে বলেন, এখন উনি দলিত প্রেম দেখাচ্ছে। কিন্তু অমিত শাহয়ের ভাইয়েরা অনেক দলিত মহিলাকে ধর্ষণ করেছে। তখন ওনার দলিত প্রেম উথলে ওঠেনি। কল্যাণ বাবু বলেন, দলিতরা সবথেকে বেশি অত্যাচারিত হয় যোগীর রাজ্যে। সেগুলো নিয়ে অমিত শাহ মাথা ঘামান না। তিনি এখানে এসেছেন দলিত প্রেম দেখাতে।