নতুন খবরপশ্চিমবঙ্গ

মাজারে গিয়ে নামাজ পড়লেন কাঞ্চন মল্লিক! ভাইরাল হলো তৃণমূল প্রার্থীর ছবি

নিজেকে ধৰ্মনিরপেক্ষ প্রমান করতে গিয়ে রাজনৈতিক নেতা নেত্রীরা এমন সব কান্ড করে যা সাধারণ মানুষকে মাঝে মধ্যে অবাক করে তোলে। উল্লেখ্য,ধর্মনিরপেক্ষ প্রমান করার এই চক্করেই ধীরে ধীরে রাজনীতিতে তোষণের খেলা শুরু হয়। যা কালক্রমে যে কোনো রাজ্য বা দেশের জন্য ভয়াবহ রূপ নেয়। পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচন শুরু হয়েছে, আর এই কারণে দেশের জাতীয় রাজনীতি একেবারে বাংলা কেন্দ্রিক হয়ে উঠেছে।

সমস্ত পার্টির নেতা নেত্রীরা জনগণকে খুশি ও প্রভাবিত করার চেষ্টায় লেগে পড়েছে। এই কাজে পিছিয়ে নেই টলিউড থেকে রাজনীতিতে যোগ দেওয়া প্রার্থীরাও। উত্তরপাড়া থেকে তৃণমূল প্রার্থী কাঞ্চন মল্লিকও রয়েছেন এই তালিকায়।

Kanchan mallik

সম্প্রতি কাঞ্চন মল্লিকের এক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভাইরাল ছবিতে কাঞ্চন মল্লিককে নামাজ পড়া অবস্থায় দেখা গেছে। জানিয়ে দি, ভাইরাল হওয়া ছবি উত্তরপাড়া বিধানসভার এক মাজারের। প্রচার করতে বেরিয়ে তিনি হটাৎ পৌঁছেছিলেন গাজী আবদাল সাহেবের মাজারে।

সেখানেই সবার সাথে বসে নামাজ পড়েন কাঞ্চন মল্লিক। অভিনেতার নামাজ পড়ার ছবি ভাইরাল হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় থেকে একের পর এক মন্তব্য সামনে এসেছে। মুকুল সরকার নামের এক সোশ্যাল মিডিয়া ইউজার লিখেছেন , ” সবাই কি মুসলিমদের মুরগি বানানোর চেষ্টা করছে।” শিশির বেড়া নামের এক ইউজার লিখেছেন, “কাঞ্চন দা জীবনে পাটি অনেক আসবে। কিন্তূ নিজের ধর্ম টা বজায় রাখার চেষ্টা করুন।আপনার ভোটের জন্য সব করতে পারেন।”

Related Articles

Back to top button