নতুন খবরভারতবর্ষ

জেল খাটতে হতে পারে জাভেদ আখতারকে! কঙ্গনার সাথে পাঙ্গা নিয়ে পড়লেন বিপদে

আদালতে জাভেদ আখতার ও কঙ্গনা রানাওয়াত এর মধ্যে দ্বন্দ্ব শুরু হয়েছে তা এখন বড় আকার ধারণ করতে শুরু করেছে। লেখক জাবেদ আখতার অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত এর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছিলেন। এই পরিপেক্ষিতে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত পাল্টা অ্যাকশন নিতে শুরু করেছেন।

অভিনেত্রী কঙ্গনা রানাউত জাভেদ আখতারের উপর কাউন্টার পিটিশন দায়ের করেছেন। অভিনেত্রী জাভেদ আখতারের উপর পাল্টা মানহানি মামলা দায়ের করে বিষয়টিকে নতুন মোড় দিয়েছেন। শুধু এই নয়, কঙ্গনা কেস ট্রান্সফারের পিটিশনও দায়ের করেছেন। কঙ্গনার উকিল বলেছেন আন্ধেরি আদালতের যাদের উপর তাদের ভরসা নেই।

জেলে যেতে হতে পারে জাভেদ আখতারকে

কঙ্গনা রানাউতের উকিল বলেন, জাভেদ আখতার কঙ্গনা রানাওয়াত ও তার বোন গুলোকে নিজের বাড়িতে ডেকে নিয়ে গিয়ে জুলুমবাজি করার চেষ্টা করেছিল। আর এই ইস্যুতেও জাভেদ আখতারের বিরুদ্ধে আদালতে মামলা করা হয়েছে। আখতারের বিরুদ্ধে কঙ্গনা যে সমস্ত ধারায় অভিযোগ দায়ের করেছেন তা প্রমাণ হলে বলিউডের এই লেখককে জেলে পর্যন্ত যেতে হতে পারে বলে মনে করছেন অনেকে।

যদিও পুলিশের তরফ থেকে কঙ্গনার বোনের অভিযোগে কোন গুরুত্ব দেওয়া হচ্ছে না বলে অভিযোগ রয়েছে। রঙ্গোলির কোনো বয়ান এখনও রেকর্ড করা হয়নি বলে অভিযোগ কঙ্গনার উকিলের। গায়ক জাভেদ আখতারের বিরুদ্ধে ধারা ৩৮৩, ৩৮৪ (জুলুমবাজি),৩৮৭ ,৫০৩ এবং ৫০৬ (অপরাধমূলক ভয় দেখানো) আওতায় পিটিশন দায়ের করেছেন কঙ্গনা রানাউত।

Related Articles

Back to top button