নতুন খবরভারতবর্ষরাজনীতি

‘দেশদ্রোহীদের উলঙ্গ করে ছাড়ব” জাভেদ-শাবানার সঙ্গে মমতা ব্যানার্জীর সাক্ষাত নিয়ে মন্তব্য কঙ্গনার

নয়া দিল্লীঃ বলিউডের ‘কুইন” বলে খ্যাত কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) এখন সিনেমা ছাড়া রাজনীতির দিকে বেশি নজর দিচ্ছেন। বিগত কয়েকমাস ধরেই তিনি রাজনীতির কারণে বারবার শিরোনামে উঠে এসেছেন। সুশান্ত সিংয়ের মামলায় মহারাষ্ট্রের উদ্ধব সরকারকে আক্রমণ করার পর কঙ্গনা রাতারাতি শিরোনামে উঠে আসেন। এরপর মুম্বাই পুরসভার তরফ থেকে তাঁর অফিসে বুলডোজার চালানোয় বহু মানুষের সহানুভূতিও পান তিনি।

এখন তিনি এবার পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সঙ্গে জাভেদ আখতার আর শাবানা আজমির সাক্ষাৎ নিয়ে কটাক্ষ করেছেন। উল্লেখ্য, বৃহস্পতিবার জাভেদ আখতার আর শাবানা আজমি তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করেন। কঙ্গনা সেই সাক্ষাৎকে কটাক্ষ করে ফেসবুকে একটি পোস্ট করেন।

কঙ্গনা নিজের পোস্টে শাবানা, জাভেদ আর মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি শেয়ার করেন। কঙ্গনা ফেসবুকে লেখেন, ‘গতকাল শাবানা আজমি আর জাভেদ আখতার বাংলার মুখ্যমন্ত্রী যাকে সবাই ‘তারকা” নামে জানে ওনার সঙ্গে মিটিং করেন। এর ফলে এবার থেকে তিনি ধীরে ধীরে অনেক ছোট বড় মিটিং বলি মাফিয়া দাউদের গলিতে হোস্ট করবেন।”

কঙ্গনা আরও লেখেন, ‘এরা খানদের উপর চাপ সৃষ্টি করবে আর খানরা সমস্ত বড় প্রোডাকশন হাউসের সাহায্যে ছোট-বড় কলাকুশলীদের নিজেদের আয়ত্তে নিয়ে নেবে, সবাই মিলে তারকাকে দেবী বানিয়ে দেবে। দিনকে রাত আর রাতকে দিন দেখানোর জন্য আয়োজন শুরু হয়ে গিয়েছে। কিন্তু ভুলবেন না, আমি সব দেশদ্রোহীদের উলঙ্গ করে ছাড়ব। সাবধানে।”

বলে দিই, কঙ্গনা আজকাল নিজের কয়েকটি প্রোজেক্ট নিয়ে ব্যস্ত রয়েছেন। ওনার নতুন সিনেমা ‘থালাইভি” মুক্তির জন্য তৈরি। সেই সিনেমায় তিনি তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার চরিত্রে অভিনয় করবেন। এছাড়াও তিনি ১৯৭৫-র এমার্জেন্সি নিয়ে একটি সিনেমা তৈরি করার কথা জানিয়েছিলেন।

Related Articles

Back to top button