নতুন খবরভারতবর্ষ

স্বরাষ্ট্রমন্ত্রক দ্বারা কঙ্গনাকে Y শ্রেণীর সুরক্ষা দিতেই শিবসেনার গুন্ডাদের মধ্যে হাহাকার! চাপে বলিউড মাফিয়ারা

লাগাতার হুমকির আসার পর পর কঙ্গনা রানাউতকে কেন্দ্রীয় সরকার উচ্চমানের সুরক্ষা প্রদান করেছে।
সুশান্ত বিতর্কের পর কঙ্গনা রানাউতের উপর শিবসেনার নেতারা ও গুন্ডারা যেন ক্ষেপে উঠেছে। প্রথমে সঞ্জয় রাউত কঙ্গনাকে হুমকি দিয়েছিলেন যা নিয়ে মিডিয়ায় তোলপাড় হয়েছিল। যারপর মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ কঙ্গনাকে হুমকি দিয়েছিলেন। শিবসেনার বিধায়ক কঙ্গনা রানাউতের পা ভাঙার হুমকি দিয়েছিলেন।

তাই এখন স্বরাষ্ট্রমন্ত্রক কঙ্গনাকে Y শ্রেণীর সুরক্ষা দিয়েছে। যা খুবই উচ্চমানের সুরক্ষা বাবস্থা। এই সুরক্ষা ব্যাবস্থায় CRPF বা CISF এর কমান্ড লাগাতার ২৪ ঘন্টা কাজ করেন। কঙ্গনা এখন হিমাচল প্রদেশে আছে এবং ৯ সেপ্টেম্বর মুম্বাই আসতে পারেন। কিন্তু বিগত কিছুদিন ধরে কঙ্গনাকে শিবসেনার গুন্ডারা হুমকি দিচ্ছিল। যার থেকে কঙ্গনাকে সুরক্ষা দিতে স্বরাষ্ট্রমন্ত্রক Y শ্রেণীর সিকিউরিটি প্রদান করেছে। ফলস্বরূপ বলিউড মাফিয়া থেকে শুরু করে রাজনৈতিক গুন্ডারা কোণঠাসা হয়ে পড়েছে।

বলা হয় এই সুরক্ষা ব্যাবস্থায় ১১ জন সুরক্ষাকর্মী থাকেন এবং ২,৩ জন কমান্ডো থাকেন। মহারাষ্ট্রের পালঘরে সাধুদের পিটিয়ে হত্যা হোক বা বলিউডে মাফিয়াদের উপদ্রব হোক, সবক্ষেত্রেই বার বার মুখ খুলেছেন কঙ্গনা রানাউত। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর আরো তীব্রভাবে মুখর হয়েছে কঙ্গনা। যার জেরে শিব সেনার গুন্ডারা কঙ্গনার উপর আরো ক্ষেপে উঠেছে।

তবে এখন কঙ্গনাকে Y শ্রেণীর সুরক্ষা দিতেই শিবসেনার নেতা ও গুন্ডাদের মধ্যে হাহাকার ছড়িয়ে পড়েছে। এমনকি শিবসেনার নেতা সঞ্জয় রাউত পর্যন্ত লাইনে চলে এসেছেন। সঞ্জয় রাউত টুইট বলেছনে যে তার পার্টি মহিলাদের সন্মান করতে জানে। মাত্র কয়েকদিন আগে হুমকি দেওয়া সঞ্জয় রাউত এখন মহিলাদের সন্মান কথা বলতে শুরু করেছেন।

Back to top button
Close