নতুন খবরভারতবর্ষ

শাহরুখ খানের ছেলের সমর্থনে নামলেন হৃত্বিক রোশন! পাল্টা মুখ খুললেন কঙ্গনা রানাউত

বলিউড অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান এখন খবরের শিরোনামে রয়েছেন। তার কারণ NCB টিম তাকে হেফাজতে নিয়েছে। তারপর থেকে বলিউডের কিছু অভিনেতা-অভিনেত্রীর শাহরুখ খানের ছেলের সমর্থনে বেরিয়ে পড়েছেন। আবার কিছু অভিনেতা-অভিনেত্রী NCB এর দিকে ঝুঁকেছেন।

এই পরিপেক্ষিতে বলিউড অভিনেতা হৃত্বিক রোশন আরিয়ান খানের সমর্থনে এক টুইট করেছেন। সেখান তিনি শাহরুখ খানের ছেলের সমর্থনে ওপেন লেটার লিখেছেন। ঋত্বিক রোশনের এই টুইটের কিছু মিনিট পরেই বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত এই ঘটনার পরিপ্রেক্ষিতে নিজের প্রতিক্রিয়া জানিয়ে দিয়েছেন।

হৃত্বিক রোশন তার চিঠিতে, জীবনে ওঠানামা থাকে, কঠিন পরিস্থিতিতে ঈশ্বরের স্মরণে যেতে হয়, ভগবান খুবই দয়ালু, ইত্যাদি নানা মোটিভেশনাল কথা লিখেছেন। ঋত্বিক রোশনের লিখেছেন যে তিনি আরিয়ান খানকে ছোটবেলা থেকেই ভালোবাসেন। ঋত্বিক রোশনের এই মন্তব্যের পরই কঙ্গনা রানাওয়াত নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে আরিয়ান খানের গ্রেপ্তার হওয়া নিয়ে প্রতিক্রিয়া দিয়েছেন।

কঙ্গনা রানাউত বলেছেন, যদি অপরাধের শাস্তির দাবি না করে উল্টে অপরাধীর মহিমামণ্ডন করা হয় তাহলে সেটা অন্যায়। অভিনেত্রী স্পষ্ট ভাষায় বলেছেন, “যেটা শাহরুখ খানের ছেলে করেছে সেটা ভুল নয় সেটা অপরাধ। জানিয়ে দি, হৃত্বিক রোশন ছাড়াও সুনীল শেট্টির মতো বেশকিছু অভিনেতা আরিয়ান খান এর সমর্থনে দাঁড়িয়ে পড়েছেন। সুনীল শেট্টি আরিয়ানকে বাচ্চা ছেলে বলে অভিহিত করেছেন।

Related Articles

Back to top button