নতুন খবরভারতবর্ষ

সাউথের সিনেমা দেখে বলিউডের কিছু শেখা উচিত: কঙ্গনা রানাউত

আল্লু অর্জুন এর নতুন সিনেমা পুস্পা সুপারহিট হয়েছে। চারিদিকে শুধু আল্লু অর্জুন এর অভিনয় প্রশংসা হচ্ছে।এই সিনেমা নিয়ে মন্তব্য করলেন মানিকার্নিকা খ্যাত কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। শুধু তাই নয় এর পাশাপাশি বলিউড সুপারস্টার দের দিলেন পরার্মশ। কঙ্গনা তার ইনস্টাগ্রাম স্টোরি তে আল্লু সিনেমা পুস্পা ও চ্যাপ্টার 2′-এর লুকের একটি ছবি শেয়ার করেছেন।

সেখানে তিনি সামান্থা রুথ প্রভুর আইটেম গান ‘ও আন্তাভা’ এর তেলেগু ভার্সন ও দক্ষিণের সিনেমার বিষয়বস্তু এবং সুপারস্টারদের প্রশংসা করেছেন।
এই পোস্টে, কঙ্গনা আল্লু অর্জুন এবং যশের প্রশংসা করেছেন এবং ব্যাখ্যা করেছেন কেন দক্ষিণের সিনেমার টপিক এবং সেখানকার অভিনেতাদের এত পছন্দ তার।

প্রথম কারণ হিসেবে তিনি লিখেছেন, দক্ষিণের নির্মাতারা তাদের ভারতীয় সভ্যতার সাথে সম্পূর্ণভাবে যুক্ত।ভারতের সংস্কৃতি কে তার সন্মান করে। দ্বিতীয় তারা তাদের পরিবারকে ভালোবাসে এবং খুব ঐতিহ্যবাহী, এবং তারা পশ্চিমা সভ্যতা দ্বারা আধিপত্য বিস্তার করেনি। আর তারা পেশাদারিত্ব এবং ভারত প্রেমিক।

দক্ষিণভারতেও সিনেমার প্রশংসা করার পর অভিনেত্রী বলিউড সিনেমার পরিবারতন্ত্র রাজনীতি ও বলিউড সিনেমায় দূর্ণীতিগ্রস্ত্র লোকেদেরদের সাবধান করেছেন।
গত বছরের ১৭ ডিসেম্বর মুক্তি পাওয়া পুস্পা দর্শকদের কাছ থেকে প্রচুর ভালোবাসা পাচ্ছে। চলচ্চিত্রটি ওটিটি দ্বারাও প্রাধান্য পেয়েছে।সিনেমাটির দ্বিতীয় অধ্যায়ঃ টির জন্য মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করছে।

Related Articles

Back to top button