নতুন খবরভারতবর্ষ

পাকিস্তানের অপমান করছে কঙ্গনা! গুরুতর অভিযোগ জার্নালিস্টের

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) অফিসে ভাঙচুর চালিয়েছে BMC। যখন BMC-এর তরফ থেকে কঙ্গনার অফিস ভাঙার কাজ চলছিল, তখন কঙ্গনা শিমলা থেকে মুম্বাই আসছিলেন আর তিনি একের পর ট্যুইট করে জানাচ্ছিলেন যে, BMC ওনার অফিসের কি হাল করছে। এছাড়াও তিনি একটি ভিডিও জারি করে দেখান যে BMC কীভাবে ওনার অফিসে ভাঙচুর চালাচ্ছে।

কঙ্গনা (Kangana Ranaut) একটি ট্যুইটে মহারাষ্ট্র সরকারের নিন্দা করে মুম্বাইকে (Mumbai) পাকিস্তান (Pakistan) বলেন আর মহারাষ্ট্র সরকারকে বাবরের সাথে তুলনা করেন। কঙ্গনার এহেন আক্রমণ একদিনে যেমন শিব সৈনিকরা পছন্দ করছিল না, তেমনই পাকিস্তানি মিডিয়াও কঙ্গনার বিরুদ্ধে চটে যায়।

একজন পাকিস্তানি জার্নালিস্ট কঙ্গনার ট্যুইট রিট্যুইট করে লেখেন, ‘প্রিয় কঙ্গনা, দয়া করে নিজের রাজনীতি আর অন্য লড়াই আমাদের দেশের নাম না নিয়ে করো। পাকিস্তানে রাষ্ট্রীয় হিরোদের দফতর আর তাঁদের বাড়িঘর এভাবে ভাঙচুর করা হয় না।” জার্নালিস্টের কমেন্ট বক্সে অনেকেই কঙ্গনাকে বিচ্ছিরি ভাষায় আক্রমণ করে।

আজকের এই কাণ্ডে কঙ্গনা রানাওয়াত নিজের অফিস হারালেও মহারাষ্ট্র সরকারের বিরুদ্ধে একাই মোর্চা খুলে মানুষের সহানুভূতি কুড়িয়েছেন। অনেক বিখ্যাত মানুষেরা কঙ্গনার সমর্থনে মুখ খুলেছেন। আর চারিদিক থেকে কঙ্গনার সমর্থন হওয়ার পর কার্যত ব্যাকফুটে শিবসেনা সরকার।

Related Articles

Back to top button