নতুন খবর

বড়ো জয় কঙ্গনা রানাউতের! মুখ পুড়ল কারিনা কাপুর খানের

অনেকদিন ধরে নেট দুনিয়ায় ঝড় উঠেছিল বলিউডের বিগ বাজেট ছবিতে মা সীতার চরিত্রে অভিনয়ের জন্য নিতে হবে কঙ্গনা রানাওয়াতকে। সেই দাবিকে মান্যতা দিয়ে ছবির পরিচালক নিজেই জানিয়েছেন সীতার চরিত্রে অভিনয় করবেন কঙ্গনা রানাওয়াত। প্রথমে ঠিক ছিল এই চরিত্রে অভিনয় করবেন করিনা কাপুর খান।

এই খবর সামনে আসতেই তোলপাড় শুরু হয় নেটদুনিয়ায়। করিনাকে বয়কটের আওয়াজ তোলে সোশ‍্যাল মিডিয়ায় একাংশ। পরিচালক অলৌকিক দেশাই নিজে সোশ‍্যাল মিডিয়ায় পোস্ট করেছেন, ‘সীতা: দ‍্য ইনকারনেশন’ ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন কঙ্গনা। পরিচালক অলৌকিক দেশাই কঙ্গনার সঙ্গে ছবিও পোস্ট করেছেন। সেখানে তিনি লিখেছেন, সীতা আরম্ভ। এই বিশ্ব তাদের‌ই সঙ্গে রয়েছে, তাদের‌ই সাহায‍্য করে যারা মন থেকে বিশ্বাসের সঙ্গে আত্মসমর্পণ করে।

যেটা এককালে কল্পনায় বাস করত সেটাই এখন বাস্তব। সীতা এমন একটি আধ‍্যাত্মিক চরিত্র যা এর আগে কখনোই বিশ্লেষিত হয়নি। সেই চরিত্র এখন বাস্তবে নির্মিত হতে চলেছে। ‘সীতা দ‍্য ইনকারনেশন’-এ কঙ্গনা রানাওয়াতকে সীতা রূপে দেখতে পেয়ে আমি খুশি। আমদের পুরাণকে দেখার চোখ এসেছি এই আধ‍্যাত্মিক সফর অনেকটাই বদলে দেবে।

কঙ্গনা ইনস্টাগ্রামে ছবির পোস্টার শেয়ার করেছেন এবং লিখেছেন, ভগবান শ্রীরামে ও মাতা সীতার আশীর্বাদ নিয়ে এই প্রোজেক্টের একটি বিশেষ অংশ হতে পেরে তিনি আবেগবিহ্বল। কঙ্গনাকে সীতার চরিত্রে অভিনয় করতে দেখে খুশির আবহাওয়া নেটমহলে। সীতার মতো গুরুত্বপূর্ণ চরিত্রের জন‍্য কঙ্গনাই এক এবং অদ্বিতীয় অভিনেত্রী, অনেকেই এমন দাবি করে এসেছেন। শেষমেষ তাদের দাবি বাস্তবায়িত হওয়ায় খুশি অনুগামীরা।

Related Articles

Back to top button