নতুন খবরভারতবর্ষ

কঙ্গনার ফ্যানকে গ্রেফতার করল কলকাতা পুলিশ! ফোনে সঞ্জয় রাউতকে হুমকির অভিযোগ

শিবসেনা বনাম কঙ্গনা রানাউতের লড়াই যেন থামার নাম নিচ্ছে না। BMC দ্বারা কঙ্গনা রানাউতের ৪৮ কোটি টাকার অফিস ভেঙে দেওয়ার পর এই লড়াই আরো তীব্র হয়েছে। জানিয়ে দি, পালঘর কাণ্ডে সাধুদের জন্য বিচার চাওয়া থেকে কঙ্গনা বনাম শিবসেনার এই লড়াই শুরু হয়েছিল। সুশান্ত সিং রাজপুত ইস্যুতে এই লড়াই আরো বড়ো আকার ধারণ করে। এরপর শিবসেনার বেশকিছু নেতা কঙ্গনাকে গালি গালাজ ও হুমকি দিয়ে বিষয়টি আরো তীব্র হয়।

এখন পরিস্থিতি এমন যে কঙ্গনা বনাম শিবসেনা ইস্যুতে প্রায় প্রতিদিন বড়ো আপডেট আসছে। কঙ্গনার উপর শিবসেনা গুন্ডাগিরি করছে বলে অভিযোগ তুলে বেশকিছু কঙ্গনার ফ্যান, সমর্থকের মহারাষ্ট্র সরকারের উপরেও আক্রোশ প্রকাশ করেছে। কঙ্গনা ও শিবসেনার লড়াইয়ের আঁচ এখন কলকাতা অবধি পৌঁছে গেছে। ANI এর খবর অনুযায়ী, কলকাতা পুলিশ টালিগঞ্জ থেকে কঙ্গনার এক সমর্থককে গ্রেফতার করেছে।

 

পুলিশ পলাশ বসু নামের এক যুবককে গ্রেফতার করেছে যিনি কঙ্গনার ফ্যান বলে দাবি করা হচ্ছে। তার উপর অভিযোগ তোলা হয়েছে যে তিনি ফোন করে শিবসেনার বড়ো নেতা সঞ্জয় রাউতকে হুমকি দিয়েছেন। কলকাতা পুলিশের সাহায্যে মুম্বাই পুলিশ পলাশ বসুকে গ্রেফতার করেছে।

এ নিয়ে শিবসেনা ও পুলিশের উপর ক্ষোভ উগরে দিয়েছে। কঙ্গনার সমর্থকরা বলেছেন যে পুলিশ সাধারণ অপরাধীদের গ্রেফতারের সময় এত সক্রিয় থাকে না যতটা কঙ্গনার ইস্যুতে রয়েছে। একইসাথে কঙ্গনাকে যখন শিবসেনার নেতারা গালি গালাজ ও হুমকি দিয়েছিলেন তখন পুলিশ কেন নিষ্ক্রিয় ছিল তা নিয়েও কঙ্গনার ফ্যানের প্রশ্ন তুলেছেন।

Back to top button
Close