নতুন খবরভারতবর্ষ

“কারিনার বেলায় ১২ কোটি, কঙ্গনার বেলায় ৩২ কোটি!”- তেলেবেগুনে জ্বলে উঠলেন বহু তারকা

বলিউডে আসতে চলেছে রামায়ণ সম্পর্কিত এক সিনেমা। মূলত এই সিনেমা তৈরি হবে মা সীতাকে কেন্দ্র করে। মাসিটা চরিত্রে কে অভিনয় করবেন এই নিয়ে প্রথমদিকে বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান এর নাম উঠে এসেছিল। তবে কারিনার নাম উঠে আসার সাথে সাথে নতুন একটি বিতর্ক তৈরি হয়েছিল। আসলে কারিনা কাপুর খান মা সীতার রোলের জন্য 12 কোটি টাকা চেয়েছেন বলে খবর ছড়িয়ে ছিল। আর এতেই অনেকে আক্রোশ প্রকাশ করেছিলেন।

মা সীতার চরিত্রে চরিত্রে অভিনয় করার জন্য 12 কোটি টাকা চেয়ে নিজের দম্ভ প্রকাশ করেছেন বলে কারিনার বিরুদ্ধে অনেক অভিযোগ এনেছিলেন। সেই সময় অনেকেই কারিনাকে পাল্টে অন্য কোন অভিনেত্রীকে মা সীতার ভূমিকায় নেওয়ার জন্য নির্মাতাদের উপর চাপ সৃষ্টি করেছিলেন। লাগাতার এইরকম বিতরকের পর সিনেমা নির্মাতা জানান যে মা সীতার ভূমিকায় তারা কঙ্গনাকে কাস্ট করবেন। কঙ্গনা টুইট করে বলেন যে তিনি এই অভিনয়ের সুযোগ পেয়ে খুবই আনন্দিত এবং গর্বিত।

এখন এই পরিপেক্ষিতে আরো এক বড় খবর সামনে এসেছ। সূত্রে খবর, কঙ্গনা মা সীতার চরিত্রে অভিনয় করার জন্য 12 কোটি টাকা চেয়েছেন। তবে কঙ্গনার এই সিদ্ধান্তে বলিউডে এখন নতুন বিতর্ক জন্ম হয়েছে। সোশ্যাল মিডিয়ায় কঙ্গনার অনুগামীরা বলেছেন কঙ্গনা 32 কোটি টাকা পাওয়ার যোগ্য তাই তিনি এই দাবি করেছেন। অন্যদিকে বলিউডের একাধিক তারকা কঙ্গনার এই দাবির বিরুদ্ধে মুখর হয়েছেন।

এক তারকা নাম না প্রকাশ করার শর্তে বলেছেন, “এই ভাবে কেউ সুযোগের অপব্যবহার করলে বৈষম্যের উৎপত্তি হয়।” আরেক তারকা বলেছেন, “কঙ্গনা 32 কোটি টাকা চাইতে পারেন তবে তিনি কি আদেও এত টাকা পাওয়ার যোগ্য, সেটা নির্মাতাদের ভেবে দেখা দরকার।” এই পরিপেক্ষিতে বলিউডের তারকা কে আর কে বলেছেন, “করিনা কাপুর খান 12 কোটি টাকা চাওয়ায় তা নিয়ে হৈচৈ পড়ে গেছিল তাহলে কঙ্গনা যখন 32 কোটি টাকা চাইছেন তখন সবাই চুপ কেন।”

সবমিলিয়ে কঙ্গনা 32 কোটি টাকা চাওয়া নিয়ে যে বলিউডের মধ্যে সামান্য হলেও ঈর্ষা উৎপত্তি হয়েছে তা স্পষ্ট। যদিও কঙ্গনা নিজের এই বিষয়ে কোনো কথা বলেননি। এমনকি তিনি মা শীতলার জন্য নির্মাতাদের সাথে কি চুক্তি করেছেন তিনি মিডিয়ার সামনে জানায়নি।

Related Articles

Back to top button