নতুন খবরভারতবর্ষ

সিএএ বিরোধী প্রচারে গিয়ে জনতার রোষের মুখে কানহাইয়া কুমার! সভার আগেই জ্বালিয়ে দেওয়া হল মঞ্চ

) (), () আর () এর বিরুদ্ধে গোটা বিহারে জন গণ মন যাত্রা করছেন। এই যাত্রা ৩০ জানুয়ারি থেকে শুরু হয়েছে, আর ২৯ জানুয়ারি একটি বিশাল র‍্যালির সাথে শেষ হবে। কিন্তু কানহাইয়া কুমার যেই জেলাতেই যাচ্ছেন, সেখানে ওনাকে বিক্ষোভের সন্মুখিন হতে হচ্ছে। মনে হয়, এমন কোন জেলায় এখনো কানহাইয়া কুমার পা দেননি, যেখানে ওনাকে বিক্ষোভের সন্মুখিন হতে হয়নি।

বক্সারের জনসভায় বক্তৃতা দেওয়ার পর কানহাইয়া কুমার আজ দুপুরে আরায় যেতেন, কিন্তু ওনার আরা যাওয়ার আগেই সেখানে বিরোধীরা মঞ্চে আগুন লাগিয়ে দেন। কানহাইয়া ট্যুইট করে অভিযোগ করেন যে, বিরোধীরা ওনার মঞ্চে অনুষ্ঠানের আগেই আগুন লাগিয়ে দিয়েছে। আগুন লাগানোর পরেও কানহাইয়া কুমার বলেন যে, তিনি আরায় জনসভায় বক্তৃতা দেবেন।

কানহাইয়া ট্যুইট করে লেখেন, ‘আজ জন গণ মন যাত্রা বক্সার থেকে আরায় যাবে। গোডসে পেমিরা আরায় হওয়া সভায় গতকাল রাতেই আগুন লাগিয়ে দিয়েছিল। কিন্তু তাও আমি ওখানে যাব, ভালোবাসা দিয়ে ঘৃণা দূর করব। ইনক্লাব মঞ্চ না থাকলেও হয়।”

আপনাদের জানিয়ে রাখি, কানহাইয়ার কনভয়ে অনেকবারই হামলা হয়ে গেছে। কানহাইয়া এই যাত্রার সংযোজক অনুযায়ী, এখনো পর্যন্ত সাতবার তাঁর কনভয়ে হামলা হয়েছে। আর যদি এই হামলাও ধরা হয়, তাহলে আটবার হবে। এর আগে মঙ্গলবার বিহারে কানহাইয়ার উপর হামলা হয়েছিল। হামলায় কংগ্রেসের এক নেতার গাড়িও ক্ষতিগ্রস্ত হয়েছিল।

Back to top button
Close