নতুন খবরপশ্চিমবঙ্গরাজনীতি

তৃণমূল, CPIM ছেড়ে ৭০০ জনের বেশি নেতা, কর্মী-সমর্থক যোগ দিলেন বিজেপিতে

করণদিঘিঃ আসন্ন নির্বাচনে জয়ের লক্ষ্যে কোমর বেঁধে নেমেছে গেরুয়া শিবির। আর তার আগে তৃণমূল (All India Trinamool Congress) সমেত রাজ্যের প্রতিটি দল থেকে কর্মী-সমর্থকদের নিজেদের দলে টানতে মরিয়া বিজেপি (Bharatiya Janata Party)। সেই লক্ষ্যেই আজ উত্তর দিনাজপুরে তৃণমূল ও সিপিএম থেকে ৭০০ জন নেতা, কর্মী-সমর্থকদের নিজেদের দলে টেনে নিল বিজেপি। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের উপস্থিতিতে গতকাল করণদিঘির প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বিজেপির পতাকা হাতে তুলে নেন তাঁরা।

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সাথে গতকালের এই সভায় উপস্থিত ছিলেন রায়গঞ্জের বিজেপির সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী। এছাড়াও উপস্থিত ছিলেন বিজেপির নেতা সায়ন্তন বসু ও বালুরঘাটের বিজেপি সাংসদ সুকান্ত মজুমদার। গতকাল যারা বিজেপিতে যোগদান করেছিলেন তাদের মধ্যে অন্যতম মুখ ছিলেন হেমাতাবাদ পঞ্চায়েত সমিতির প্রাক্তন সভাপতি সুমিতা দে সরকার।

অনুপ রায়ের মা গীতা দেবী

গতকালের এই কর্মসূচিতে রায়গঞ্জে মৃত বিজেপি কর্মী অনুপ রায়ের পরিবারের হাতে পাঁচ লক্ষ টাকার চেক তুলে দেয় বিজেপি নেতৃত্ব। অনুপ রায়ের মা গীতা দেবীর হাতে পাঁচ লক্ষ টাকার চেক তুলে দেন বঙ্গ বিজেপির সভাপতি দিলীপ ঘোষ এবং কেন্দ্রীয় প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী।

Related Articles

Back to top button