নতুন খবরবিনোদন

কীভাবে করিনা কাপুর সারা আলি খানকে নষ্ট করছেন! বললেন অমৃতা সিং

মুম্বইঃ আলোচনার বিষয় হয়ে ওঠাই হল বলিউড সেলিব্রিটিদের প্রতিদিনের কাজ, এমনই একজন সেলিব্রিটি হলেন সারা আলি খানের মা অমৃতা সিং, যিনি কোনও না কোনও কারণে শিরোনামে থাকতে চান। এটা সকলেরই জানা যে অমৃতা সিং এবং সাইফ আলি খানের সন্তান ইব্রাহিম এবং সারা আলি খান তাদের সৎ মা অর্থাৎ করিনা কাপুরের সঙ্গে একটি ভালো বন্ধনে আবদ্ধ। অমৃতা সিংকে মাঝে মধ্যেই করিনার সঙ্গে তাঁর সন্তানদের সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয়। কিন্তু এবার এই বিষয়ে নিজেই নীরবতা ভেঙে সংবাদমাধ্যমকে উত্তর দিয়েছেন অমৃতা।

১৯৯১ সালে অমৃতা সিং সাইফ আলি খানকে বিয়ে করেন। আপনাদের বলে দিই যে, অমৃতা সিং তাঁর সময়ের একজন শীর্ষ অভিনেত্রী ছিলেন, সেই সময় তিনি নিজের ক্যারিয়ারের চূড়ায় ছিলেন, কিন্তু তিনি তাঁর ক্যারিয়ার ছেড়ে সাইফ আলি খানকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন। তবে, এই বিয়ে বেশিদিন টেকেনি, ২০০৪ সালে দুজনেই একে অপরের থেকে ডিভোর্স নিয়ে নেয় এবং তারপর থেকেই অমৃতা সিং তাঁর দুই সন্তানকে নিয়ে আলাদা সংসার করতে থাকে। অন্যদিকে, সাইফ আলি খান করিনা কাপুরের মধ্যে তাঁর নতুন প্রেম খুঁজে পান এবং ২০১২ সালে দুজনেই বিয়ে করেন।

কিছু সময় আগে খবর আসছিল যে, অমৃতা সিং তাঁর বাচ্চাদের করিনা কাপুরের সঙ্গে ঘনিষ্ঠতা পছন্দ করেন না। সূত্রের মতে, করিনা কাপুরের পার্টিতে অমৃতা সিং একেবারেই মেনে নিতে পারেন নি যে, তাঁর মেয়ে সারা আলি খান একটি ক্রপ টপ পরবেন। মিডিয়ার মতে, অমৃতার ঘনিষ্ঠ আত্মীয়ের কাছ থেকে জানা গেছে যে তিনি পছন্দ করেন না যে তার মেয়ে সারা শর্ট টপ পরুক, তাই তিনি বেশিরভাগ চুড়িদারের উপরে লম্বা কুর্তা পরতে হয় সারাকে।

কিন্তু সম্প্রতি এক সাক্ষাৎকারে অমৃতা সিং এসব কথা অস্বীকার করে বলেন, সারা আলি খান আমার মেয়ে এবং তিনি যে পোশাক পরেন তাতে আমার কোনো আপত্তি নেই এবং এসব দাবি একেবারেই ভুল। তিনি বলেন, আমি জানিনা এসব কে রটায় যে সারা এবং ইব্রাহিমের সঙ্গে করিনা কাপুরের ভালো সম্পর্ক নিয়ে আমার সমস্যা আছে। করিনার পার্টির জন্য, সারা তার নিজের পোশাক বেছে নিয়েছিল এবং আমিও আপত্তি দেখাই নি। অমৃতা আরও বলেছেন যে, আমিই সেই সন্ধ্যায় আমার মেয়ের জন্য পুরো ওয়ারড্রোব খুলে দিয়েছিলাম। অমৃতা আরও বলেন, আমিই করিনা ও সাইফের বিয়ের জন্য আমার সন্তানদের পুরোপুরি প্রস্তুত করেছিলাম।

Related Articles

Back to top button