নতুন খবরভারতবর্ষ

প্রধানমন্ত্রীর কাছে দেশের গদ্দারদের দেখতেই গুলি করার আইন আনার আবেদন কর্ণাটকের মন্ত্রীর

অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল (AIMIM) এর প্রধান আসাদউদ্দিন ওয়াইসির (Asaduddin Owaisi) মঞ্চ থেকে পাকিস্তানের (Pakistan) সমর্থনে স্লোগান দেওয়ার মামলা আবারও মাথাচাড়া দিয়ে উঠছে। কর্ণাটকের কৃষি মন্ত্রী বিসি প্যাটেল (BC Patil) দেশে ভারত বিরোধী অথবা পাকিস্তানের সমর্থনে স্লোগান দেওয়া মানুষদের বিরুদ্ধে একটি বড় আইন লাগু করার দাবি করেছেন।

কর্ণাটকের চিত্রদুর্গায় সংবাদমাধ্যমের সাথে কথা বলার সময় কর্ণাটকের কৃষি মন্ত্রী বিসি প্যাটেল বলেন, ‘আমার হিসেবে ভারতে দেশ বিরোধী স্লোগান দেওয়া মানুষদের আর ভারতের থেকে পাকিস্তানের সমর্থন করা মানুষদের জন্য শুট এট সাইট এর আইন আনা দরকার।”

উনি বলেন, এরা ভারতের খায়, ভারতের পড়ে কিন্তু পাকিস্তান জিন্দাবাদ বলে। এতই যখন পাকিস্তান প্রেম, তাহলে এখানে থাকে কেন? উনি বলেন, চীনের মানুষ নিজের দেশের বিরুদ্ধে আওয়াজ তুলতে ভয় পায়। আমি প্রধানমন্ত্রী মোদীর কাছে আবেদন করছি যে, উনি দেশের গদ্দারদের উপযুক্ত শাস্তি দেওয়ার জন্য কড়া আইন বানান।

এর আগে হিন্দুত্ববাদী সংগঠন শ্রী রাম সেনার এক কর্মী নাগরিকতা সংশোধন আইনের বিরুদ্ধে হওয়া র‍্যালিতে পাকিস্তান জিন্দাবাদ স্লোগান দেওয়া মহিলা আমুল্যাকে হত্যা করার জন্য ১০ লক্ষ টাকা পুরস্কার ঘোষণা করেছিল।

Back to top button
Close