নতুন খবরভারতবর্ষ

এয়ারপোর্টে শিবসেনার মুখোমুখি দাঁড়িয়ে গেল কর্নী সেনা! শিবসেনার গুন্ডাদের পেটানোর মুডে কর্নী সৈনিকরা

শিব সেনার গুন্ডাদের তরফ থেকে কঙ্গনা রানাউতের উপর একের পর এক হুমকি আসার পরেও সে আজ মুম্বাই পৌঁছে গেছে। শিবসেনার গুন্ডাদের চোখে চোখ রেখে কঙ্গনা মুম্বাই পৌঁছে গেছে। মুম্বই পৌঁছাতেই কঙ্গনাকে দারুন জনসমর্থন পেতে দেখা যাচ্ছে। মুম্বাই এয়ারপোর্টে কঙ্গনা পৌঁছাতেই জোরদার শ্লোগানবাজি শোনা যায়।

গুণ্ডাদের হাত থেকে কঙ্গনাকে সুরক্ষা দিতে কেন্দ্রীয় সরকারের তরফে আগেই Y শ্রেণীর সুরক্ষা প্রদান করা হয়েছে। অন্যদিকে কঙ্গনাকে পূর্ন সমর্থন জানিয়েছেন কর্নী সেনা। কর্নী সেনার লোকজন আগে থেকেই মুম্বই এয়ারপোর্ট এ উপস্থিত ছিল। কর্নী সেনা জানিয়েছে যে তারা মহারাষ্ট্র সরকারকে বিশ্বাস করে না, তাই তারা কঙ্গনাকে কাফেলার সাথে সাথে থাকবে।

কঙ্গনার বাড়ির বাইরেও সুরক্ষা কড়া করে দেওয়া হয়েছে। কর্নী সোনার সাধারণ সৈনিকরা ছাড়াও মহিলা উইং এর সৈনিকদেরও এয়ারপোর্টে উপস্থিত থাকতে দেখা গেছে। কর্নী সোনার তরফে বলা হয়েছে, যদি কেউ কঙ্গনার উপর হাত তোলার চেষ্টা করে তার হাত কেটে নেওয়া হবে, যদি কেউ খারাপ নজরে দেখে তাহলে তার চোখ তুলে নেওয়া হবে।

মুম্বইতে কর্নী সেনা কঙ্গনাকে সমর্থন জানিয়ে বেশকিছু জায়গায় সঞ্জয় রাউতের কুশপুতুল পুড়িয়ে দেয়। প্রসঙ্গত, শিব সেনার সাথে কঙ্গনার লড়াই আরো তীব্র আকার ধারণ করেছে। মুম্বাইতে কঙ্গনার অফিস ভেঙে ফেলা হয়েছে। যা নিয়ে বিতর্ক তুঙ্গে পৌঁছেছে এবং এক্ষেত্রেও জনসমর্থন কঙ্গনার দিকে ঝুঁকতে দেখা যাচ্ছে।

Back to top button
Close