Press "Enter" to skip to content

CAB এর সমর্থনে নামলো করনী সেনা! বললো অনুপ্রবেশকারীরা এদেশের জন এইডস রোগের মতো, এদের বের করা হোক।

শেয়ার করুন -

CAB সম্পর্কে শ্রী রাজপুত করনী সেনা (Karbi Sena) বলেছে যে দেশের মানুষের উচিত সরকারের সমর্থনে সেনাবাহিনী ও পুলিশদের পাশে দাঁড়ানো। CAB উপর ক্রমাগত বিতর্ক উত্থানের মাঝে করনী সেনা নিজের মোর্চা সামলে নিয়েছে। আজ, রাষ্ট্রীয় রাজপুত করণী সেনার জাতীয় সভাপতি মহিপাল সিং মাকরানা একটি অনুষ্ঠানে জনগণকেM সম্বোধন করেছেন। যার মধ্যে তিনি CAB এবং NRC ইস্যুতে কেন্দ্র সরকারকে করণী সেনার পূর্ণ সমর্থন দেওয়ার ঘোষণা করেছে। নাগরিকত্ব আইনে করণী সেনা সারাদেশে করণী সৈন্যদের সরকারের পক্ষে দাঁড়ানোর ঘোষণা করেছে। মহিপাল সিং মাকরান সরাসরি অনুষ্ঠানের সময় বলেন যে ক্ষত্রিয় ধর্মে দেশ প্রথম, মাটি প্রথম, ধর্মের আগে দেশ, দেশ থাকলে তবেই ক্ষত্রিয়ই থাকবে, ধর্ম বাঁচবে।

কর্নী সেনা প্রধান বলেন, CAB এর জন্য প্রধানমন্ত্রী মোদীকে ধন্যবাদ প্রতিটি ভারতীয়কে ধন্যবাদ কিন্তু কোনো বিদেশিকে নয়। বুঝতে হবে যে তারা হিন্দুস্তানে আসতে চায় কারণ পাকিস্তান, বাংলাদেশে ক্ষুধা, সহিংসতা, সন্ত্রাসবাদ রয়েছে। এখানে ভারতে তাদের খাবার নিখরচায়, রেশন কার্ড তৈরি হয়ে যায়, কিছু সরকার ভোট ব্যাংক এর জন্য এই পোকামাকড়ের নোংরাগুলিকে দেশে রাখতে চাই। এদের দেশে নাগরিকত্ব না থাকা সত্ত্বেও দেশে এতটা অশান্তি তৈরি করছে।”

উনি আরো বলেন,আমরা যদি পদ্মাবতের বিরোধিতা করতাম তবে মিডিয়া আজ অবধি আমাদের সন্ত্রাসী বলত তবে বাংলাদেশী অনুপ্রবেশকারীদের জন্য আজ কোনও মিডিয়া নেই। পুরো দেশের উচিত এই জন্য মোদীকে সমর্থন করা। এই বাংলাদেশী অনুপ্রবেশকারীদের উচিত নিজের দেশে ফিরে যাওয়া। তাদের দেশগুলি তাদের নিজেদের দেশ থেকে বহিষ্কার করছে এবং কংগ্রেস দল এই NRC এবং CAB এর বিরোধিতা করছে। এমনকি তার মুখ দেখতেও চায় না। আমি মোদীর বিরোধিতা করলেও এই ইস্যুতে মোদীর সাথে আছি। ”

করনী সেনার আরো এক সদস্য বলেন, “বাংলাদেশী অনুপ্রবেশকারীরা এইডস-মহামারী এবং আওতায় ভারতীয় মুসলমানদের রূপ হিসাবে এখানে মুসলমানদের বদনাম করছে। অন্যদিকে জামিয়া মিলিয়া ইসলামিয়ার প্রতিবাদী ছাত্রদের দিকে তাকান, তিনি পড়াশোনা করছেন বলে মনে হয় না।
অধিকার ছাড়াই বাংলাদেশি অনুপ্রবেশকারীদের দেখুন এই লোকেরা এত হৈ চৈ করছে, CAB কী, এটি কী তাও জানেন না, যারা পুরো ফর্মও জানেন না তারা প্রতিবাদ করছেন। করনী সেনা এই বিষয়ে দেশের সরকারকে পুরোপুরি সমর্থন করছে, আমাদের করনি সৈন্য যতজন আছে প্রশাসন ও প্রশাসনের সাথে দাঁড়িয়ে আছে। “