নতুন খবরভারতবর্ষরাজনীতি

আমি বাঘের বাচ্চা, তোমাকে সরিয়েই ছাড়ব! প্রধানমন্ত্রীকে আক্রমণ তেলাঙ্গানার মুখ্যমন্ত্রীর

নয়া দিল্লিঃ তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও (KCR) জনগাঁওয়ে বলেছেন যে, আমি বাঘের বাচ্চা এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ক্ষমতা থেকে সরাব। টিআরএস প্রধান এবং তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী জনগাঁওয়ে নতুন কালেক্টরেট ভবনের উদ্বোধন করার পরে একটি জনসভায় ভাষণ দেওয়ার সময় এই কথা বলেন।

কেসিআর অভিযোগ করেছেন যে প্রধানমন্ত্রী মোদীর নেতৃত্বাধীন এনডিএ সরকার তেলেঙ্গানার উন্নয়নে সহায়তা দিতে ব্যর্থ হয়েছে। তিনি বলেছেন, এনডিএ সরকার শীঘ্রই ক্ষমতা থেকে সরবে। জনসাধারণের উদ্দেশে তিনি বলেন, আপনারা আমাকে আশীর্বাদ করলে আমি যুদ্ধ করতে প্রস্তুত এবং দিল্লির দুর্গ আক্রমণ করতে প্রস্তুত। তিনি বলেন, নরেন্দ্র মোদী সাবধান… আমি বাঘের বাচ্চা… এটা তেলেঙ্গানা।

কেসিআর বিদ্যুত খাতের সংস্কারের জন্য কেন্দ্রীয় সরকারের কঠোর সমালোচনা করেছেন এবং ঘোষণা করেছেন যে, এটি কোনও মূল্যে তারা বাস্তবায়ন করবে না। মুখ্যমন্ত্রী বলেন, “আমরা কৃষি পাম্প সেটে মোটর বসাব না।”

প্রয়োজনে জাতীয় রাজনীতিতে প্রভাবশালী ভূমিকা নিতে প্রস্তুত বলেও স্পষ্ট করে দিয়েছেন টিআরএস প্রধান। এই মাসের শুরুতে, কেন্দ্রীয় বাজেটের সমালোচনা করার সময় কেসিআর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অদূরদর্শী প্রধানমন্ত্রী বলেছিলেন এবং বলেছিলেন যে, বিজেপি বঙ্গোপসাগরে ডুবে যাবে। এছাড়াও, তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাম্প্রতিক হায়দ্রাবাদ সফর থেকে দূরে ছিলেন।

অন্যদিকে, মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও-এর জনগাঁও সফরের সময় বিজেপির প্রতিনিধিদের এবং দলের কর্মীদের গৃহবন্দি করায় ক্ষোভ প্রকাশ করেছেন বিজেপির তেলেঙ্গানার সভাপতি বান্দি সঞ্জয় কুমার। তিনি অভিযোগ করে বলেন, গত দুদিন ধরে পুলিশ জনগাঁও জেলার বিজেপি নেতা-কর্মীদের গ্রেফতার করে থানায় আটকে রেখে হয়রানি করছে।

টিআরএস প্রধানকে নিশানা করে করিমনগরের সাংসদ বান্দি সঞ্জয় কুমার বলেছেন, কেসিআর-এর সফরের সময় বিজেপি কর্মীদের দুই দিনের জন্য হেফাজতে রাখা হয়। তিনি বিজেপি বিধায়ক টি রাজা সিং, বিধায়ক ইটালা রাজেন্দ্র এবং রঘুনন্দন রাওকে আটকের নিন্দা করেছেন।

Related Articles

Back to top button