নতুন খবররাজনীতি

ভোটে জেতার জন্য এবার নিজের মেয়েকে পথে নামাল কেজরীবাল!

ে () রাজনৈতিক নেতা আর দলের মধ্যে মৌখিক যুদ্ধ শুরু হয়েছে। মুখ্যমন্ত্রী ের () স্ত্রী এর পর এবার ওনার মেয়ে হর্ষিতা কেজরীবালও () বাবার হয়ে ময়দানে নামল। সংবাদ সংস্থা এএনআই অনুযায়ী, হর্ষিতা বলেছে যে, মানুষ বলে যে রাজনীতি নোংরা! কিন্তু এখন এই নোংরামির স্তর আরও নীচে যাচ্ছে। হর্ষিতা নিজের বাবাকে সন্ত্রাসবাদী বিচারধারার মানুষ বলার প্রশ্নে বলে, উনি যদি জঙ্গিই হতেন, তাহলে মানুষ কি স্বাস্থ সুবিধা পেত? উনি সন্ত্রাসবাদী হলে বাচ্চারা উচ্চ শিক্ষা পেত? বিদ্যুৎ আর জলের সাপ্লাই উন্নত হয়েছে, এটাও কি সন্ত্রাসবাদ?

হর্ষিতা জানায়, আমার বাবা সবসময় সমাজ সেবার কাজ করে। হর্ষিতা জানায়, আমার মনে আছে আমার বাবা আমার ভাই আর বাকি পরিবারের সদস্যদের সকাল ছয়টায় ঘুম থেকে উঠিয়ে গীতা পাঠ করাত। আর তখন আমরা সবাই মানুষকে মানুষ আর ভাতৃত্ব বোধের গানও গাইতাম। উনি আমাদের মনুষত্ব নিয়ে শিক্ষাও দিতেন। এটাও কি সন্ত্রাসবাদ?

হর্ষিতা বলে, দিল্লীতে বিজেপি ২০০ জন সাংসদ আর ১১ মুখ্যমন্ত্রীকে আনুক, কিন্তু এখানে থাকা দুই কোটি আম আদমি প্রচার করছে। উনি বলেন, ১১ই ফেব্রুয়ারি জানা যাবে দিল্লীর জনতা কাজ না অভিযোগের ভিত্তিতে ভোট দিয়েছে।

এর আগে মঙ্গলবার কেজরীবালের স্ত্রীও নাম না নিয়ে বিজেপিকে আক্রমণ করেন। উনি বলেন, আম আদমি পার্টির উপর বিজেপির অনেক নেতাই অনেক অভিযোগ তুলছে, কিন্তু দিল্লীর জনতা সব দেখছে। উনি বলেন, আম জনতা আমাদের ঝাড়ুতে ভোট দেবে বলে আশ্বাস দিয়েছে।

Back to top button
Close