নতুন খবররাজনীতি

শপথ নেওয়ার পর প্রধানমন্ত্রী মোদীর আশীর্বাদ চাইলেন কেজরি

আম আদমি পার্টির প্রধান () লাগাতার তৃতীয়বার রাজধানী দিল্লীর () মুখ্যমন্ত্রী রুপে শপথ নিলেন। মুখ্যমন্ত্রী পদে শপথ নেওয়ার পর রামলীলা ময়দানে উপস্থিত জনগণকে সম্বোধিত করে মুখ্যমন্ত্রী কেজরীবাল বলেন, দিল্লীর উন্নতির জন্য আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) আশীর্বাদ চাই। এর সাথে সাথে তিনি কেন্দ্র সরকারের সাথে মিলেমিশে কাজ করার ইচ্ছে জাহির করেন।

মুখ্যমন্ত্রী কেজরীবাল রামলীলা ময়দানে উপস্থিত মানুষকে সম্বোধিত করে বলেন, নির্বাচনের সময় অনেক রাজনীতি হয়েছে। উনি বলেন, নির্বাচনী প্রচারে আমার বিরোধীরা আমাকে যা বলেছে, আমি সবাইকে ক্ষমা করে দিয়েছি।

মুখ্যমন্ত্রী পদে শপথ নেওয়ার পর কেজরীবাল বলেন, আমি সবার সাথে মিলেমিশে কাজ করতে চাই। উনি বলেন, নির্বাচন শেষ হয়ে গেছে, আপনি যাকেই ভোট দিন না কেন, কোন ব্যাপার না। এবার সবাই আমার পরিবারের অংশ। সবার জন্য কাজ করব।

কেজরীবাল নিজের সংবোধনে বলেন, অনেকে বলেন দিল্লীতে কেজরীবাল বিনামূল্যে দিচ্ছে। আমি বলতে চাই, অনেক কিছু অমুল্য জিনিষ বিনামূল্যে পাওয়া যাচ্ছে। মায়ের প্রেম, বাবার প্রেম আর স্যাক্রিফাইজ ফ্রিতে পাওয়া যাচ্ছে। শ্রবণ কুমার তাঁর মাতা পিতার জন্য বিনামূল্যে সেবা দেন। আমি সরকারি স্কুলে পড়া বাচ্চাদের থেকে ফিস নেব? লজ্জা লাগে মুখ্যমন্ত্রী হয়ে এমন ভাবে টাকা নিতে।

Back to top button
Close