নতুন খবরভারতবর্ষ

“আমাদের খোলা মাঠে নামাজ পড়ার অনুমতি দিতেই হবে”- মৌলানা খালিদ সাইফুল্লা রহমানি

গুরুগ্রামে রাস্তায় খোলাখুলি নামাজ পড়াকে কেন্দ্র করে যে বিতর্ক শুরু হয়েছে তা থামার নাম নিচ্ছে না। নামাজ পড়ার বিরোধিতা করা হিন্দু সংগঠনগুলির বিরুদ্ধে অল ইন্ডিয়া মুসলিম পার্সোনাল ল বোর্ড (AIMPLB) ক্ষোভ উগরে দিয়েছে। অল ইন্ডিয়া মুসলিম পার্সোনাল ল বোর্ডের মহাসচিব মৌলানা খালিদ সাইফুল্লা রহমানি RSS ও বিশ্বহিন্দু পরিষদের কার্যকর্তাদের সন্ত্রাসবাদী বলে আক্রমন করেছেন।

মৌলানা খালিদ সাইফুল্লা রহমানি হরিয়ানা সরকারের নামাজ পড়ার বিরুদ্ধে আদেশ জারিকে অন্যায় বলে দাবি করেছেন। রাহমানি বলেছেন, এই সিদ্ধান্ত মেনে নেওয়া যায় না। এই মন্তব্য ১২ ডিসেম্বর জারি প্রেসনোটে দিয়েছেন সাইফুল্লা রহমানি। শুধু এই নয়, খোলা স্থানে নামাজ পড়াকে নিয়ে তিনি বলেন যে এখানে সরকারের দোষ আছে।

রাহমানি বলেন, সরকার নামাজ পড়ার জন্য মসজিদ নির্মাণ করেনি তাই খোলা স্থানে মুসলিমরা নামাজ পড়তে বাধ্য হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় টুইট করে মৌলানা খালেদ সাইফুল্লাহ রহমানের লেখেন, হরিয়ানা সরকারের সিদ্ধান্ত অনৈতিক।

 

খোলা স্থানে নামাজ পড়ার বিরোধিতা করাটা অন্যায় কাজ। মুসলিমরা বাধ্য হয়েই বাইরে নামাজ পড়ে। নামাজিদের ঝড় বৃষ্টি উপেক্ষা করে নামাজ পড়তে হয়। এদিকে নামাজের সময় ১ ঘন্টা রেখেও খুব অন্যায় করা হয়েছে।

Related Articles

Back to top button