নতুন খবরভারতবর্ষ

মুম্বাই থেকে ৫ দিন ধরে নিখোঁজ নেহা, রহিম শেখ কিডন্যাপ করেছে বলে অভিযোগ পরিবারের

মুম্বাইয়ের ২৩ বছরের এক যুবতী নিখোঁজ রয়েছে। যুবতীর নাম নেহা কাহার, ১৮ নভেম্বর থেকে যুবতীর সাথে পরিবারের যোগাযোগ নেই। পরিবারের তরফে অভিযোগ করা হয়েছে, রহিম শেখ নামেদ স্থানীয় এক গুন্ডা যুবতীকে অপহরন করেছে। যুবতীর আত্মীয় চেতনা শেট্টি মিডিয়ায় সাথে কথা বলতে গিয়ে বলেছেন, পুলিশ জানিয়েছে যে যুবতী নিরাপদ তবে মেয়ের সাথে কেন যোগাযোগ স্থাপন করা যাচ্ছে না- এই প্রশ্নের জবাব পুলিশ দিতে পারছে না।

এমনকি পুলিশ এখনও অবধি রহিম শেখকে গ্রেফতার করতে পারেনি। নিখোঁজ যুবতীর পরিবার জানিয়েছে, ১৮ নভেম্বর যুবতী ল্যাপটপ ব্যাগ ও অন্য কিছু জিনিসপত্র নিয়ে বাড়ি থেকে বেরিয়েছিল। তারপর থেকে যুবতী নিখোঁজ রয়েছে। পুলিশের কাছে অভিযোগ দায়ের করতে গেলে পুলিশ পরিবারকে বাড়ি যেতে বলে।

১৯ তারিখ আবার যুবতীর পরিবারের লোকজন পুলিশ স্টেশনে পৌঁছায়। যারপর পুলিশ অভিযোগ গ্রহন করে। যদিও এখনও FIR দায়ের করা হয়নি বলে যুবতীর এক আত্মীয় জানিয়েছেন। চেতন শেট্টি বলেছেন রহিম শেখ একজন অপরাধীপ্রবন ব্যাক্তি। পুলিশও এই বিষয়ে জানে। নেহার পরিবার মুম্বাই পুলিশের তদন্তের উপর প্ৰশ্ন তুলেছেন, একই সাথে তাদের মেয়ে সুরক্ষিত কিনা তা নিয়েও পুলিশ প্রশাসনের কাছে জবাব চেয়েছেন।

Back to top button
Close