নতুন খবরভারতবর্ষ

অর্নব গোস্বামীকে জামিন দেওয়ায় আদালতকে অপমান করছিল কমেডিয়ান কুনাল কামরা! দায়ের হল মামলা

রিপাবলিক টিভির এডিটর ইন চিফ অর্নব গোস্বামীকে সুপ্রিম কোর্ট জামিন দিয়েছেন। আদালতের এই সিদ্ধান্তের পর লিবারেল জামাতের মধ্যে হাহাকার ছড়িয়ে পড়েছে। যারা অর্নব গোস্বামীর গ্রেফতারের পর সোশ্যাল মিডিয়ায় আনন্দ উৎসবে মেতেছিলেন তারা এখন কান্না কাটি শুরু করে দিয়েছে। তথাকথিত কমেডিয়ান কুনাল কামরা থেকে শুরু করে ফেক তথ্যের ভান্ডার ধ্রুব রাঠি অন্যদিকে JNU এর ফ্রিল্যান্স প্রটেস্টোর সেহেলা রশীদের মতো লোকজনেরা সোশ্যাল মিডিয়ায় দুঃখ প্রকাশ করতে শুরু করেছেন।

পরিস্থিতি এমন যে কুনাল কামরা থেকে শুরু করে নিধি রাজদান এখন সোশ্যাল মিডিয়ায় জাস্টিস চন্দ্রচুড়ের উপর আক্রোশ প্রকাশ করতে শুরু করেছেন। কুনাল কামরা আক্রোশ প্রকাশ করে বিচারপতিদের সামনে থেকে শ্রদ্ধেয় শব্দ সরিয়ে ফেলার সুপারিশ করেন। একই সাথে জাস্টিস চন্দ্রচূড়কে ফ্লাইট আটেন্ডেন্ট বলে কটাক্ষ করেন। এমনকি জাস্টিস প্রথম শ্রেণীর যাত্রীদের পানীয় বিতরণ করবেন বলেও কটাক্ষ করেছিলেন কুনাল কামরা।

এখন কুনাল কামরার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আইনের এক ছাত্রী এবং দুই আইনজীবী কুনাল কামরার বিরুদ্ধে আদালত অবমাননার মামলা দায়ের করেছে। আদালত মুম্বাই পুলিশকে আদেশ দিয়েছে, যেন সুপ্রিম কোর্টের নির্দেশ সঠিকভাবে পালন করা হয়। জাস্টিস চন্দ্রচূড় বলেছেন, “আমি মনে করে হাইকোর্ট এই বিষয়ে জামিন না দিয়ে ভুল করেছে।” এর সাথে আদালত অর্নব গোস্বামী ও অন্য দুজনকে ৫০ হাজার টাকার বন্ডে জামিনে মুক্ত করে।

Related Articles

Back to top button