নতুন খবরপশ্চিমবঙ্গরাজনীতি

শুরু হল কুণাল-লকেটের ট্যুইট যুদ্ধ, ফের তৃণমূল মুখপাত্রের মুখ বন্ধ করালেন বিজেপি সাংসদ

কলকাতাঃ বেশ কিছুদিন ধরেই কুণাল ঘোষ আর লকেট চট্টোপাধ্যায়ের ট্যুইট যুদ্ধ চলছে। শুরুটা করেছিলেন তৃণমূলের মুখপাত্র। তিনি ভবানীপুরের নির্বাচনের আগে একটি ট্যুইট লকেট চট্টোপাধ্যায়কে ট্যাগ করে লিখেছিলেন, ‘বিজেপির নেতাদের আবেদন স্বত্বেও ভবানীপুরে প্রচারে না আসার জন্য ধন্যবাদ।” কুণাল ঘোষ ওই ট্যুইটের মাধ্যমে ইঙ্গিত দিয়েছিলেন যে, লকেট আগামী দিনে তৃণমূলে যোগ দিতে পারেন।

তবে, লকেটও ছাড়বার পাত্রী নন। তিনি পাল্টা একটি ট্যুইট করে কুণালকে মোক্ষম জবাব দিয়েছিলেন। লকেট পাল্টা ট্যুইট করে লিখেছিলেন, ‘এসব না করে, ভবানীপুরে নিজেদের প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়কে কীভাবে জয়ী করবেন, সেদিকে নজর দিন।” লকেটের এই পাল্টা পোস্টের পর সেই মুহূর্তে তাঁকে নিয়ে ছড়ানো জল্পনার অবসান হয়েছিল।

তবে ভবানীপুরের ভোট মিটতেই আর ফলাফল ঘোষণা হতেই ফের ট্যুইটারে কুণাল আর লকেটের যুদ্ধ শুরু হয়েছে। তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ মমতার জয়ের পর লকেটের ট্যুইট রিট্যুইট করে লেখেন, ‘আমরা আমাদের কাজ করে ফেলেছি, আশাকরি আপনি খুশি এবং সন্তুষ্ট।” কুণালের এই ট্যুইটের পরই ফের তেলেবেগুনে জ্বলে ওঠেন বিজেপির তারকা সাংসদ। আর এরপর তিনি আবারও কুণাল ঘোষকে নিশানা করে ট্যুইট করেন।

লকেট চট্টোপাধ্যায় এবার কুণাল ঘোষের ট্যুইট রিট্যুইট করে লেখেন, ‘সাবাশ আপনি অবশেষে শিখে গেলেন কীভাবে বিজেপির থেকে পরামর্শ নিতে হয় আর সেটার উপর আমল করতে হয়। দেখেও ভালো লাগছে, মমতা বন্দ্যোপাধ্যায় এটা জানেন কী?” লকেটের এই ট্যুইটের পরই দুজনের মধ্যে ট্যুইট যুদ্ধ আরও মজাদার হয়ে উঠেছে।

Related Articles

Back to top button